ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৪, ২৮ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

নোয়াখালীর সেনবাগের কেশারপাড়ে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আনোয়ার হোসেন ইউছুফ নামে এক ডাকাত নিহত হয়েছেন।

সোমবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে বীরকোর্টে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত আনোয়ার হোসেন ইউছুফ বেগমগঞ্জ উপজেলার পূর্ব লাউতলী গ্রামের আবু তাহের ওলি উল্লার ছেলে।

এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

আহত পুলিশ সদস্যরা হচ্ছেন- উপ-পরিদর্শক জসিম উদ্দিন, সহকারি উপ-পরিদর্শক লোকেন মহাজন ও কনেস্টবল আব্দুর রহমান। আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১০টার দিকে বেগমগঞ্জের জমিদারহাটে অভিযান চালিয়ে ইউছুফকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় সে ডাকাতি, সিঁধেল চুরি, অস্ত্র ও ডাকাতির কথা স্বীকার করে।

তার দেওয়া তথ্যের ভিত্তিতে রাত পৌনে ৩টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের এক দল বীরকোর্টে অভিযান চালায় পুলিশ।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইউছুফের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে উভয়পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এসময় ইউছুফ দৌঁড়ে পালানোর চেষ্টা করলে অজ্ঞাত গুলিতে সে গুলিবিদ্ধ হয়। পরে তার সহযোগিরা পালিয়ে গেলে ইউছুফকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালী জেলা পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর হোসেন জানান, নিহত ইউছুফ আন্তঃজেলা ডাকাত দলের এক সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ১২ মামলা রয়েছে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড পিস্তলের গুলি, চারটি তাজা কার্তুজ, সাত রাউন্ড গুলির খোসা, তিনটি রামদা, একটি টর্চলাইট ও এক গ্যাস লাইটার জব্দ করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন‌্য মর্গে আছে।


সুজন/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়