ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

অন্ধশিল্পী রাজিবের পাশে দাঁড়ালো রাইজিংবিডি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৭, ২৯ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অন্ধশিল্পী রাজিবের পাশে দাঁড়ালো রাইজিংবিডি

আজন্ম অন্ধ প্রতিভাবান পথশিল্পী রাজিবুল ইসলাম রাজিবের পাশে দাঁড়িয়েছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি।

রাইজিংবিডির উদ্যোগে গত রোববার রাজিবকে অত্যাধুনিক এক সাউন্ড বক্স প্রদান করা হয়।

রাজশাহী মহানগরীর সাহেববাজার ওয়ালটন প্লাজায় সাউন্ড বক্সটি হস্তান্তর করা হয়।

রাজিব মূলত একজন পথশিল্পী।  ‘একটি টাকা দাও না ও ভাই... একটি টাকা দাও না’, ‘নাম আমার রাজীব কানা... বাড়ি তানোর থানারে ভাই’, ‘চোখ বুজিলে দুনিয়া আন্ধার’ ইত্যাদি হাজারো গান রাজীবের মুখস্থ।

কারণ ওই গানই তার সহায়, সাধনা এবং একমাত্র জীবিকা। এসব গান গেয়ে বৃহত্তর রাজশাহীর পথে পথে সুর লহরী ছড়িয়ে দেন তিনি। বিনিময়ের উপার্জনে চলে সংসার। রাজীবের গানে মুগ্ধ হয়েছেন অনেকেই। গত দেড়যুগ ধরে তিনি এভাবেই গান গেয়ে অসংখ্য শ্রোতার মন জয় করেছেন।

তবে গান গেয়ে উপার্জনের জন্য রাজিবের এক সাউন্ড বক্সের প্রয়োজন ছিল। গত ১৩ নভেম্বর দেশের জনপ্রিয় নিউজ পোর্টাল রাইজিংবিডিতে রাজিবের গান গাওয়ার বিশেষ প্রতিভা নিয়ে ‘অন্ধ শিল্পী রাজিবের বিরল প্রতিভা’ শিরোনামে এক সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়।
 


এরপর বিষয়টি রাইজিংবিডি কর্তৃপক্ষের নজরে আসে। এরই পরিপ্রেক্ষিতে রাজিবকে ভালো ব্রান্ডের দামি এক সাউন্ড বক্স উপহার দেবার সিদ্ধান্ত নেয় রাইজিংবিডি কর্তৃপক্ষ। সবশেষে তার হাতে এ সাউন্ড বক্স তুলে দেয়া হলো।

এসময় আবেগাপ্লুত হয়ে রাজিব রাইজিংবিডিকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘টাকার অভাবে দীর্ঘদিন থেকে সাউন্ড বক্স কিনতে পারছিলাম না। সাউন্ড বক্স না থাকার কারণে আমার আয়-উপার্জনও কমে গেছে। এটি পেয়ে আমি ধন্য। কৃতজ্ঞতা তাদের প্রতি যারা আমাকে সাউন্ড বক্স উপহার দিলেন। আমি এখন পথে প্রান্তরে দর্শকদের আরও ভালোভাবে গান শোনাতে পারব।’

সাউন্ড বক্সটি রাজিবের কাছে হস্তান্তর করেন- রাইজিংবিডির প্রশাসনিক প্রধান মিলটন আহমেদ, রাইজিংবিডির রাজশাহীস্থ নিজস্ব প্রতিবেদক তানজিমুল হক, ওয়ালটনের সিনিয়র ডেপুটি অ্যাসিস্ট‌্যান্ট ডিরেক্টর (ক্রিয়েটিভ অ্যান্ড পাবলিকেশন) মামুন মিয়া, সাহেববাজার প্লাজার ব্যবস্থাপক বানেছ মিয়াসহ অতিথিরা।

**
 




রাজশাহী/তানজিমুল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়