ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রাইভেটকারসহ ফেনসিডিলের চালান জব্দ, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪৯, ৮ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রাইভেটকারসহ ফেনসিডিলের চালান জব্দ, গ্রেপ্তার ৩

খুলনায় এক এক্স করোলা প্রাইভেটকারসহ ফেনসিডিলের চালান জব্দ করা হয়েছে। এ ঘটনায় ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার গ্রেপ্তারদের ৫ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার মধ্যরাতে জেলা গোয়েন্দা শাখা-ডিবি সদস্যরা খুলনার ফুলতলা উপজেলার যুগ্নিপাশা শেষ সীমানা চার রাস্তার মোড় সংলগ্ন স্পিড ব্রেকারের কাছ থেকে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হচ্ছেন- মো. সোহেল শেখ (৩৬), শেখ রানা (৩২) এবং প্রাইভেটকার চালক মাহামুদ হাসান (৪৪)।

জেলা গোয়েন্দা পুলিশের সূত্র জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফুলতলার যুগ্নিপাশা শেষ সীমানা চার রাস্তার মোড় সংলগ্ন স্পিড ব্রেকারের সন্নিকটে তল্লাশির উদ্দেশ্যে দুইটি প্রাইভেটকারকে সিগনাল দেয়া হয়। কিন্তু সিগনাল উপেক্ষা করে গাড়ি দু’টি পালানোর চেষ্টা করে।

এ সময় বেরিকেট সৃষ্টি করে (ঢাকা মেট্রো খ-১২-৬৯৭৫) এক্স করোলা প্রাইভেটকার জব্দ করা হয়। কিন্তু অপরটি বেপরোয়া গতিতে চালিয়ে পালিয়ে যায়। জব্দ প্রাইভেটকার তল্লাশি করে পিছনে বসা দুই জনের পায়ের কাছে দুইটি ব্যাগে থাকা ১শ’ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ তোফায়েল আহমেদ বাদী হয়ে ফুলতলা থানায় মামলা দায়ের করেছেন।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ জানান, গ্রেপ্তাররা দীর্ঘদিন যাবৎ খুলনা শহরে অবস্থান করে ভারতীয় সীমান্ত থেকে ফেনসিডিলের চালান এনে মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছিল।

ঘটনাস্থল থেকে পলাতক প্রাইভেটকারে থাকা মাদকদ্রব্য উদ্ধার ও সহযোগী মাদকব্যবসায়ী গ্রেপ্তারের জন্য মামলার তদন্তকারী অফিসার এসআই মুক্ত রায় চৌধুরী পিপিএম আসামিদের ৫ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠিয়েছেন।



খুলনা/নূরুজ্জামান/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়