ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরণ, আহত ৫

বগুড়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৫, ১৩ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরণ, আহত ৫

বগুড়ার ধুনটে বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরণে পাঁচজন আহত হয়েছেন। মারা গেছে সাতটি ছাগল।

আহতরা হলেন-উপজেলার চিকাশী ইউনিয়নের ঝিনাই গ্রামের আব্দুল্লাহ’র ছেলে আসাদুর রহমান (৩০), তার মা ছানোয়ারা খাতুন (৫৫), একই এলাকার ফরিদ উদ্দিনের ছেলে সোহাগ উদ্দিন (২৫), ফজলুল হকের ছেলে মিজানুর রহমান (২২) ও আবু কালামের ছেলে নজরুল ইসলাম (৩০)।

স্থানীয়রা জানায়, বগুড়ার গাবতলীতে চলছে ঐতিহ্যবাহী পোড়াদহ মেলা। মেলা উপলক্ষে বুধবার ধুনট উপজেলার ঝিনাই গ্রামের আসাদুর রহমান তার বাড়ির আঙ্গিনায় শিশুদের খেলনা বেলুনে গ্যাস ভরছিলেন। হঠাৎ গ্যাসের সিলিন্ডার বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে পাঁচজন আহত হন। মারা যায় সাতটি ছাগল।

আহতদের উদ্ধার করে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। এরপর সেখান থেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সাদিয়া সুলতানা বলেন, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত ব্যক্তিদের শরীরের প্রায় ৫০ শতাংশ ক্ষত-বিক্ষত হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক‌্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আহতদের খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

 

আখতারুজ্জামান/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়