ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বরগুনায় সস্ত্রীক উপাধ্যক্ষকে কুপিয়েছে দুর্বৃত্তরা

বরগুনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৭, ১৬ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরগুনায় সস্ত্রীক উপাধ্যক্ষকে কুপিয়েছে দুর্বৃত্তরা

উপাধ্যক্ষ আবদুর রহমান

বরগুনার তালতলী সরকারি কলেজের উপাধক্ষ্য ও তার স্ত্রীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার গভীর রাতে তালতলীর কলাবাগান এলাকার নিজ বাড়িতে তাদের কোপানো হয়।

পরে স্বজন ও স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে তালতলী উপজেলা হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

আহতরা হলেন, তালতলী সরকারি কলেজের উপাধ্যক্ষ ও হিসাববিজ্ঞান বিভাগের প্রধান সহকারী অধ্যাপক আবদুর রহমান (৫৫) ও তার স্ত্রী মাহফুজা বেগম (৪৭)।

স্থানীয়রা জানান, মধ্যরাতের পর একদল দৃর্বৃত্ত ঘরে প্রবেশ করে তাদের এলোপাতাড়ি কুপিয়ে যখম করে। এক পর্যায়ে উভয়কে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। বাসায় তারা দুইজন থাকতেন। প্রতিবেশিরা টের পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। 

আহত আবদুর রহমানের মেয়ে আছিয়া আক্তার রেশমা বলেন, কী কারণে, কারা কুপিয়ে জখম করেছে, তা তিনি বুঝতে পারছেন না।

বাসা থেকে গুরুত্বপূর্ণ কাগজপত্র, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার খোয়া গেছে কিনা, তা বাবা-মা সুস্থ হওয়ার পর জানা যাবে বলে জানান আছিয়া আক্তার।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) ফরিদুর রহমান বলেন, কোপানোর কারণ উদ্ঘাটন ও আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

সকালে তালতলী সরকারি কলেজের শিক্ষার্থীরা দুর্বৃত্তদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তির দাবি জানিয়ে কলেজ চত্বরে মানববন্ধন করেন।


রুদ্র রুহান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়