ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

অবৈধ ফোন সেট রাখায় ৬ ব্যবসায়ীর জরিমানা

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৩, ১৭ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অবৈধ ফোন সেট রাখায় ৬ ব্যবসায়ীর জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ার মার্কেটে অভিযান চালিয়ে ৪৮টি অবৈধ মোবাইল ফোন সেট উদ্ধার করেছে র‌্যাব। অবৈধ ফোন সেট রাখার দায়ে ৬ ব্যবসায়ীকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের মার্কেটে অভিযান চালিয়ে এসব অবৈধ মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

রোববার দুপুর থেকে রাত পর্যন্ত র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ.বি.এম মশিউজ্জামানের নেতৃত্বে র‌্যাব সদস্যরা জেলা পরিষদ মার্কেটের বিভিন্ন মোবাইল ফোনের দোকানে এ অভিযান চালান।

এ সময় র‌্যাব ৬টি দোকান থেকে বিভিন্ন ব্যান্ডের ৪৮টি অবৈধ মোবাইল ফোন সেট উদ্ধার করে। এর মধ্যে আরকে টেলিকম থেকে ১টি, জসিম টেলিকম থেকে ২২টি, ভূইয়া টেলিকম থেকে ৪টি, গেজেট হোম থেকে ৪টি, এসআর টেলিকম থেকে ৭টি এবং টোবা টেলিকম থেকে ১০টি অবৈধ মোবাইল উদ্ধার করা হয়।

এসব অবৈধ মোবাইল ফোন সেট রাখার অপরাধে ভ্রাম্যমান আদালতে ৬ ব্যবসায়ীকে দেড় লাখ টাকা জরিমানা দিতে হয়।

জেলা পরিষদের আরকে টেলিকমের মালিক মোঃ রুমেল খাঁনকে ১৫ হাজার টাকা, একই মার্কেটের জসিম টেলিকমের মালিক মোঃ জসিম উদ্দিনকে ৩৫ হাজার টাকা, ভূইয়া টেলিকমের মালিক জাহেদুল ইসলাম সামাদকে ২০ হাজার টাকা, গেজেট হোমের মালিক সাহাদাৎ হোসেন ভূইয়াকে ২৫ হাজার টাকা, এসআর টেলিকমের মালিক মোজাম্মেল হোসেন শুভকে ২৫ হাজার টাকা এবং টোবা টেলিকমের মালিক তানভির আহম্মদকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ.বি.এম মশিউজ্জামান বলেন, ‘উদ্ধারকৃত মোবাইল ফোনসেটগুলো অবৈধভাবে শুল্ক ফাঁকি দিয়ে বিক্রয়ের জন্য আনা হয়েছে। তাই ৬জন ব্যবসায়ীকে দেড়লাখ টাকা জরিমানা ও পরবর্তীতে উদ্ধারকৃত ফোনসেটগুলো ধ্বংস করা হয়।’


মাইনুদ্দীন রুবেল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়