ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অবৈধ গ্যাস লাইন অপসারণ করতে গিয়ে বিপদে

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৮, ১৮ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অবৈধ গ্যাস লাইন অপসারণ করতে গিয়ে বিপদে

অবৈধ গ্যাস লাইন অপসারণ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির অভিযানকারী দল।

এমনকি কোম্পানির উপ-মহাব্যবস্থাপক ও ব্যবস্থাপককে মারধরেরও চেষ্টা হয়েছে। এসময় গ্যাস পাইপ ছিনিয়ে নেয় হামলাকারী ঠিকাদার ও তাদের লোকজন। ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের শালগাঁও-কালীসীমা এলাকায় সোমবার এই ঘটনা ঘটে।

ঘটনার সময় বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির আনসার সদস্যরা ব্রাহ্মণবাড়িয়া শহরের মধ্যপাড়ার কাউসার ও সুহিলপুরের সানাউল হককে আটক করেন । তারা এই অবৈধ গ্যাস লাইন বসানোর সঙ্গে জড়িত। পরে তাদেরকে সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

কোম্পানির ব্রাহ্মণবাড়িয়া বিক্রয় বিভাগের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী জাহিদুর রহমান জানান, শালগাও-কালীসীমা এলাকায় অবৈধভাবে বসানো প্রায় ৩ হাজার ফুট গ্যাস লাইন উত্তোলন করতে এই অভিযান চালানো হয়। এসময় ৩ জন ঠিকাদার মোটরসাইকেলে করে সেখানে এসে বাখরাবাদের লোকজনের ওপর চড়াও হয়। আনসার সদস্য ও তাদের লেবারদেরও মারধর করে তারা। ঘটনায় জড়িত দুই ঠিকাদারকে আনসার সদস্যরা আটক করে থানায় নিয়ে আসে।

এব্যাপারে থানায় মামলা জমা দেওয়া হয়েছে। অবৈধভাবে বসানো লাইন উত্তোলন ও সিমেন্ট ঢুকিয়ে ধ্বংস করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম উদ্দিন জানান, কাউসার ও সানাউল নামে দু-জনকে আটক করা হয়েছে। আটক দুইজনসহ তিনজনের নামে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির পক্ষ থেকে একটি এজাহার জমা দেওয়া হয়েছে। আমরা এটি মামলা হিসেবে নথিভুক্ত করব।


মাইনুদ্দীন রুবেল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়