ঢাকা, রবিবার, ১৪ চৈত্র ১৪২৬, ২৯ মার্চ ২০২০
Risingbd
সর্বশেষ:

বাগেরহাটে উপনির্বাচন ৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

বাগেরহাট সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-১৯ ৭:১৪:১০ পিএম     ||     আপডেট: ২০২০-০২-১৯ ৭:১৮:০৭ পিএম
আওয়ামী লীগ প্রার্থী আমিরুল আলম মিলন (বায়ে), বিএনপি প্রার্থী কাজী খায়রুজ্জামান শিপন (মাঝে) ও জাতীয় পার্টির প্রার্থী সাজন কুমার মিস্ত্রী

বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) সংসদীয় আসনের উপনির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিনে তিন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

এরা হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আমিরুল আলম মিলন, বিএনপি মনোনীত প্রার্থী কাজী খায়রুজ্জামান শিপন ও জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সাজন কুমার মিস্ত্রী।

বুধবার জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে খুলনা বিভাগীয় নির্বাচন কর্মকর্তা ও উপনির্বাচনের রিটার্নিং অফিসার ইউনুস আলীর কাছে বিএনপি ও জাতীয় পার্টির প্রার্থী এবং মোরেলগঞ্জ উপজেলা সহকারী রিটার্নিং অফিসার মোস্তফা কামালের কাছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রিটার্নিং অফিসার ইউনুস আলী বলেন, তিনজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তফসিল অনুযায়ী ২৩ ফেব্রুয়ারি মনোনয়নপত্র বাছাই, ২৯ ফেব্রুয়ারি প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন এবং ২১ মার্চ ভোটগ্রহণ করা হবে।

১০ জানুয়ারি বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন মারা যান। ৬ ফেব্রুয়ারি নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।


টুটুল/বকুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : বাগেরহাট, খুলনা বিভাগ
ট্যাগ :