ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পরীক্ষা দেওয়া হলো না তাসমীমার

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৩, ২০ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পরীক্ষা দেওয়া হলো না তাসমীমার

গাজীপুরের কালীগঞ্জে মায়ের সঙ্গে দাখিল পরীক্ষা কেন্দ্রে যাবার পথে সড়ক দুর্ঘটনায় পরীক্ষার্থীর মা সিমা বেগম খুকি (৪০) নিহত হয়েছেন।

এতে দাখিল পরীক্ষার্থী তাসমীম আক্তার (১৭) আহত হওয়াতে আজকের পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেনি।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে পৈলানপুরের কালীগঞ্জ-দোলানবাজার সড়কের এই দুর্ঘটনা ঘটে।

নিহত খুকি উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের বাশাইর গ্রামের মো. ইব্রাহীম মোল্লার স্ত্রী। আহত তাসমীম উপজেলার ওই ইউনিয়নের খলাপাড়া দারুল উলুম মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী।

বৃহস্পতিবার সকালে মেয়ে তাসমীমকে নিয়ে ইজিবাইক ভাড়া করে কালীগঞ্জ পৌর এলাকার দুবার্টি এম. ইউ কামিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে নিয়ে আসছিলেন খুকি। এ সময় কালীগঞ্জ-দোলানবাজার সড়কের পৈলানপুরে কালভার্ড থেকে নামার সময় ইজিবাইকের চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইক খাদে পড়ে ঘটনাস্থলেই মায়ের মৃত্যু হন। এ ঘটনায় আহত হন দাখিল পরীক্ষার্থী মেয়ে।

স্থানীয়রা দু’জনকেই উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক মা খুকিকে মৃত ঘোষণা করেন এবং মেয়ে তাসমীমকে প্রাথমিক চিকিৎসা দেন।

কিন্তু শেষ পর্যন্ত তাসমীমার আর পরীক্ষা দেওয়া সম্ভব হয়নি।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বিশ্বজিৎ মিত্র জানান, দুর্ঘটনার পর চালক ইজিবাইক রেখে পালিয়ে গেছে। পরে পুলিশ ইজিবাইকটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।       

 

রফিক/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়