ঢাকা, শনিবার, ২৭ চৈত্র ১৪২৬, ১১ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

ওয়ালটনের পণ্য কিনে দ্বিগুণ পুরস্কার পেলেন ভ্যানচালক

গোপালগঞ্জ প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-২৬ ৯:১২:১২ এএম     ||     আপডেট: ২০২০-০২-২৬ ১:১৩:২৯ পিএম

ওয়ালটনের পণ্য কিনে দ্বিগুণ পুরস্কার পেয়েছেন টুঙ্গিপাড়ার এক ভ্যানচালক।

সোমবার বিকালে ইয়াসিন ইলেকট্রনিক অ‌্যান্ড মটরস-এ এসে প্রধান মন্ত্রীর একান্ত সচিব মাহামুদুল হাসান বাবুলের হাত থেকে এ পুরস্কার গ্রহণ করেন ভ্যানচালক আবু হানিফ শেখ।

টুঙ্গিপাড়া উপজেলার সর্দারপাড়ার গ্রামের বাসিন্দা আবু হানিফ শেখ। ভ্যান চালিয়ে কোনোমতে পরিবারের সদস্যদের ভরণ-পোষণ করেন। ইচ্ছা ছিল পরিবারের জন‌্য একটি ফ্রিজ কেনার।

কষ্ট করে জমানো অর্থ দিয়ে টুঙ্গিপাড়ার পাটগাতি বাজারের ইয়াসিন ইলেকট্রনিক অ‌্যান্ড মটরস থেকে একটি ফ্রিজ তিনি ক্রয় কিরেন।

এরপরই তিনি ২০০ শতাংশ ক্যাশ ভাউচার জিতেন। যা তিনি নিজেই বিশ্বাস করতে পারছিলেন না।

জানা গেছে, ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন-২০১৯ এর সিজন-৫ এ টুঙ্গিপাড়ার পাটগাতি বাজারের ইয়াসিন ইলেকট্রনিক অ‌্যান্ড মটরস অংশগ্রহণ করে। তাদের কাছ থেকে ২৫ হাজার ২৫০ টাকা দিয়ে একটি ফ্রিজ কেনেন আবু হানিফ শেখ। পরে তিনি ২০০ শতাংশ ভাউচারের মাধ্যমে ৫০ হাজার ৫’শ টাকা পুরস্কার জেতেন।

পুরস্কার জিতে ভ্যানচালক আবু হানিফ শেখ বলেন, ‘কখনো ভাবিনি আমি এমন পুরস্কার জিতবো। আমার খুবই ভালো লাগছে এই পুরস্কার পেয়ে। আমি অত্যন্ত আনন্দিত।’

ওয়ালটনের অ্যাসিস্ট্যান্ট প্রিন্সিপাল অফিসার মো. গোলাম মোস্তফা বলেন, দেশীয় পণ্য মানুষের কাছে পরিচিত করতে চাই। বর্তমানে ওয়ালটনের পণ্য দেশের বাইরেও রপ্তানি হচ্ছে। ওয়ালটনকে আকর্ষণীয় করার জন্য ৫০০ টাকা থেকে ৩৫ লাখ টাকার নগদ মূল্য ছাড় দেওয়া হচ্ছে।

এ সময় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল হোসেন শেখ, ইয়াসিন ইলেকট্রনিক অ‌্যান্ড মটরসের স্বত্বাধিকারী কে.এম. সিহাব, প্রেসক্লাবের সভাপতি গোলাম কাদের, সহ-সভাপতি শওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান উপস্থিত ছিলেন।


বাদল/বুলাকী