ঢাকা, সোমবার, ১৫ চৈত্র ১৪২৬, ৩০ মার্চ ২০২০
Risingbd
সর্বশেষ:

গাজীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সম্পাদক সাত্তারের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-২৬ ১১:০১:১৬ পিএম     ||     আপডেট: ২০২০-০২-২৬ ১১:০১:১৬ পিএম

গাজীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, সাবেক সভাপতি ও ব্যাংকার গাজী আব্দুস সাত্তার ইন্তেকাল (ইন্না লিল্লাাহে …  রাজেউন) করেছেন।

বুধবার বিকেলে তিনি ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলেসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

গাজীপুরের সিনিয়র সাংবাদিক মোস্তাফিজুর রহমান টিটু জানান, আব্দুস সাত্তার ‘দৈনিক বাংলা’র গাজীপুর প্রতিনিধি হিসেবে কাজ করেছেন। তিনি গাজীপুরের জনপ্রিয় সাপ্তাহিক ‘গাজীপুর বার্তা’র মালিক এবং বাংলাদেশ ব্যাংকের সাবেক যুগ্ম পরিচালক ছিলেন। তিনি গাজীপুর সিটি করপোরেশন এলাকার চান্দনা উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করেছেন। তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিকসসহ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

নিহতের বড় ছেলে অ্যাডভোকেট আতিকুল ইসলাম সেতু জানান, বিকেল ২টা ৫০ মিনিটের বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০টায় গাজীপুর জেলা শহরের ভাওয়াল রাজবাড়ী মাঠে প্রথম এবং হাড়িনাল উচ্চ বিদ্যালয় মাঠে বাদ যোহর দ্বিতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। পরে নিজ গ্রাম হাড়িনালের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

গাজী আব্দুস সাত্তারের মৃত্যুতে গাজীপুর প্রেসক্লাবের সভাপতি আলহাজ মো.  মুজিবুর রহমান, সাবেক সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক শাহ সামগুল হক রিপন, সাংগঠনিক সম্পাদক হাসমত আলীসহ সদস্যরা শোক ও মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


গাজীপুর/হাসমত আলী/বকুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : গাজীপুর, ঢাকা বিভাগ