ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সন্ত্রাসীদের গুলিতে আহত ইউপি মেম্বারের মৃত্যু

বান্দরবান প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১৫, ২৯ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সন্ত্রাসীদের গুলিতে আহত ইউপি মেম্বারের মৃত্যু

বান্দরবান সদর উপজেলার জামছড়িমুখ পাড়ায় সন্ত্রাসীদের গুলিতে গুলিবিদ্ধ সাবেক ইউপি মেম্বার উ চ থোয়াই মারমা (৬০) মারা গেছেন।  

শনিবার সকালে নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে নিশ্চিত করেছেন রাজবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্য অং প্রু।

ইউপি চেয়ারম্যান আরো জানান, গত কয়েকদিন আগে চট্টগ্রাম মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে তাকে বাড়িতে নিয়ে এসেছিলেন তার স্বজনরা।

বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিক‌্যাল অফিসার প্রত্যুষ পল ত্রিপুরা জানান, গত ২২ ফেব্রুয়ারি ইউপি মেম্বারের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে চট্টগ্রাম মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, ২২ ফেব্রুয়ারি সন্ধ্যায় জামছড়িরমুখের চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলেন ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচনু মারমাসহ (৬০) আরও পাঁচজন।

এ সময় অস্ত্রধারী সন্ত্রাসী গ্রুপের কয়েক দল এসে তাদের ওপর এলোপাতাড়ি গুলি চালিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে আওয়ামী লীগ নেতা বাচনুর মৃত্যু হয় এবং আতঙ্কিত হয়ে আরো একজনের মৃত্যু হয়। গুলিবিদ্ধ হন সাবেক ইউপি মেম্বার উ চ থোয়াই মারমাসহ আরো পাঁচজন। পরে তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ ও স্থানীয়রা।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম জানান, যারা এই ঘটনার সাথে সম্পৃক্ত তাদের আটক করার চেষ্টা অব‌্যহত রয়েছে। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে পুলিশ আটক করতে পারেনি।

 

বাসু/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়