ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সাতক্ষীরায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৪

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৪, ৭ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাতক্ষীরায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৪

সাতক্ষীরায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে চারজন আহত হয়েছেন। তাদের মধ‌্যে দুজন সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। প্রতিপক্ষের দ্বিতীয় দফা হামলার মুখে অপর দুজন হাসপাতাল থেকে পালিয়েছেন।

শনিবার (৭ মার্চ) দুপুরে সাতক্ষীরা সরকারি কলেজ ক্যাম্পাসে এ সংঘর্ষ হয়। বিবদমান দুই গ্রুপের নেতাকর্মীরা এসব তথ‌্য জানিয়েছেন। 

সংঘর্ষের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করেছে পুলিশ। একজনের কাছ থেকে ধারালো ছোরা উদ্ধার করা হয়েছে।

বর্তমানে সাতক্ষীরায় ছাত্রলীগের জেলা কমিটি নেই। আগামীতে যে কমিটি হবে তাতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ পেতে আশিক ও পারভেজ গ্রুপ দ্বন্দ্বে জড়িয়ে পড়েছে। এর জের ধরে এ সংঘর্ষ হয়েছে বলে জানিয়েছেন আগের কমিটির নেতাকর্মীরা।

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী আশিক জানান, তার সমর্থক ইব্রাহিম, হাসানুজ্জামান নিশান ও সাকিবসহ কয়েকজন শনিবার দুপুরে সাতক্ষীরা সরকারি কলেজ ক্যাম্পাসে বসে গল্প করছিলেন। এ সময় সিগারেট খাওয়াকে কেন্দ্র করে পারভেজ গ্রুপের ফরহাদের সঙ্গে তাদের কথা কাটাকাটি ও সংঘর্ষ হয়।

পারভেজের সমর্থকরা অভিযোগ করেছেন, প্রতিপক্ষের আনোয়ার সুমন, দেলোয়ার, আশিক, আদনান এ সংঘর্ষের জন্য দায়ী। এতে ওই কলেজের ছাত্র উজ্জ্বলসহ কয়েকজন আহত হয়েছেন।

উজ্জ্বল জানিয়েছেন, আশিক গ্রুপের সজীব ফরহাদকে মারপিট করছিল। সংঘর্ষ ঠেকাতে গেলে তিনি আহত হন। আহতদের হাসপাতালে নেয়া হলে সেখানে আরেক দফা সংঘর্ষ হয়।

তবে আশিক গ্রুপের নেতাকর্মীরা অভিযোগ করেছেন, পারভেজকে গালাগালি করার মিথ‌্যা অভিযোগ তুলে তাদের ওপর হামলা করা হয়েছে।

এদিকে, সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, একটি মেয়েকে উত্ত্যক্ত করার ঘটনায় সংঘর্ষের সূত্রপাত হয়। ওই মেয়েকে থানায় আনা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করা হয়েছে।


সাতক্ষীরা/শাহীন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়