ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘মোদির আগমনে ঝামেলা সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা’

ধামইরহাট (নওগাঁ) সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৭, ৮ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘মোদির আগমনে ঝামেলা সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা’

জাতির পিতার জন্মশতবার্ষিকী অনুষ্ঠান উপলক্ষে ঢাকায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমন কেন্দ্র করে কোনো গোষ্ঠী অহেতুক ঝামেলা সৃষ্টি করতে চাইলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার নওগাঁর ধামইরহাটে মাদক কারবারিদের আত্মসমপর্ণ ও নতুন থানা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, ১৭ মার্চ দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি করা হলে কঠোর হাতে সেই সকল দুষ্কৃতকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী ১৭ মার্চ ঢাকায় বিভিন্ন দেশের অতিথিদের উপস্থিতিতে জমকালো অনুষ্ঠানের আযোজন করা হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘‘ভারত আমাদের মুক্তিযুদ্ধের অকৃতিম বন্ধুদেশ। সেই দেশের প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদি আগামী ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। তিনি (মোদি) ছাড়াও অন্যান্য বন্ধুদেশের সরকার প্রধানরাও উপস্থিত থাকবেন।’’

নওগাঁ জেলার ১১ উপজেলা থেকে ৫৬ জন চিহ্নিত মাদক কারবারির আত্মসমর্পণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আসাদুজ্জামান খান কামাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। মাদক রুখতে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করে যাচ্ছে। সরকারের সচেতনতা কর্মসূচির ফলে মাদক কারবারি, চোরাকারবারিরা অন্ধকার পথ ছেড়ে আলোর পথে ফিরে আসছে। 

আত্মসমপর্ণকারী মাদক কারবারিদের স্বাগত জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শুধু আত্মসমর্পণের জন্য আত্মসমর্পণ যেন না হয়; ভবিষ্যতে এই প্রতিজ্ঞা ধরে রাখবেন।

নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী ও নওগাঁ-১ আসনের সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার, নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম প্রমুখ।

 

অরিন্দম মাহমুদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়