ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শার্শা থানার ওসিসহ ৫ পুলিশ সদস‌্য ক্লোজড

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৮, ১৬ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শার্শা থানার ওসিসহ ৫ পুলিশ সদস‌্য ক্লোজড

জব্দ করা মাদকদ্রব্য আত্মসাতের অভিযোগে যশোরের শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমানসহ পাঁচ পুলিশ সদস‌্যকে ক্লোজ করা হয়েছে।

সোমবার (১৬ মার্চ) পুলিশের খুলনা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) ড. মুহাম্মদ মহিদ উদ্দিনের এক অফিস আদেশে তাদেরকে ক্লোজ করা হয়।

শাস্তিপ্রাপ্ত অন্য পুলিশ সদস্যরা হলেন—শার্শা থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান, এএসআই আবু বক্কর সিদ্দিক, কনস্টেবল আব্দুল মান্নান ও ইকবাল হোসেন।

অফিস আদেশে বলা হয়েছে, প্রশাসনিক কারণে শার্শা থানার ওসি আতাউর রহমানকে ক্লোজ করে খুলনা রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) সংযুক্ত করা হলো। একই সঙ্গে এসআই আবুল হাসান, এএসআই আবু বক্কর সিদ্দিক, কনস্টেবল আব্দুল মান্নান ও ইকবাল হোসেনকে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হলো।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, এসআই রবিউল আলম শার্শার নিজামপুরে একটি কাভার্ড ভ্যান থেকে ৪৫০ বোতল ফেনসিডিলসহ জব্দ করেন। এ বিষয়ে শার্শা থানায় একটি জিডি করা হয় (নং ১৯৪, তারিখ: ৫/৩/২০।) এসআই রবিউল আলম এ ব্যাপারে মামলা রেকর্ডের জন্য ৬ মার্চ লিখিত অভিযোগ করেন। ওই মামলা রেকর্ড না করে ওসি ও তার সহযোগীরা ৪৫০ বোতল ফেনসিডিল ও ১৬ কেজি গাঁজা আত্মসাৎ করেন। সে কারণে তাদের বিরুদ্ধে এ শাস্তিমূলক ব্যবস্থা।

তবে যশোর জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম বলেছেন, একটি মামলার আলামত সঠিকভাবে সংগ্রহ না করায় ওই পাঁচ পুলিশ সদস্যের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।


যশোর/রিটন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়