ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কলেজ শিক্ষিকাকে শ্লীলতাহানির অভিযোগে আটক ১

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৫, ২০ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কলেজ শিক্ষিকাকে শ্লীলতাহানির অভিযোগে আটক ১

টাঙ্গাইলের নাগরপুরে সাবেক তিন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে নাগরপুর সরকারি কলেজের এক শিক্ষিকাকে শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে।

এ ঘটনায় নাগরপুর থানায় তিনজনকে আসামী করে অভিযোগ দায়ের করলে থানা পুলিশ শুক্রবার বাবু নামে একজনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছে।

মামলার অন্য আসামীরা হলেন- নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের ছাত্রলীগ মনোনীত সাবেক ভিপি ও কলেজ ছাত্রলীগ শাখার সাবেক সাধারণ সম্পাদক আল-মামুন ও উপজেলা আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদিকুর রহমান বিপ্লব।

মামলা সূত্রে জানা যায়, নাগরপুর সরকারি কলেজের রসায়ন বিভাগের প্রভাষক শামীমা ইয়াসমিন বৃহস্পতিবার রাতে চশমা মেরামত করতে গেলে দোকানে কাউকে না পেয়ে দাঁড়িয়ে থাকেন। এসময় বাইকে করে সাবেক ভিপি মামুন দোকানে এসে বসলে শিক্ষিকা তাকে দোকানদারের কথা জিজ্ঞেস করলে মামুন ওই শিক্ষিকাকে টিজ করে কথা বলেন। এসময় ওই শিক্ষিকা টিজের প্রতিবাদ করলে বাবু ও বিপ্লব এগিয়ে এসে মামুনের সাথে যুক্ত হয়ে শিক্ষিকাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে, মারতে উদ্যত হয় এবং টান দিয়ে মুখের হিজাব খুলে ফেলে।

এ ব্যাপারে ভিপি আল-মামুন মুঠোফোনে বলেন, আমার বিরুদ্ধে এ অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্যই ষড়যন্ত্রমূলক এ মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। 

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ বলেন, ওই শিক্ষিকা শ্লীলতাহানীর অভিযোগ এনে সাবেক ভিপি মামুন সহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ দিলে ১ জনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


শাহরিয়ার সিফাত/নাসিম 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়