ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ভৈরবে ইতালিফেরত ব্যক্তির মৃত্যু

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫৫, ২৩ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভৈরবে ইতালিফেরত ব্যক্তির মৃত্যু

কিশোরগঞ্জের ভৈরবে ইতালিফেরত ষাটোর্ধ্ব এক প্রবাসীর মৃত্যু হয়েছে। রোববার (২২ মার্চ) দিনগত রাত ১১টার দিকে ভৈরবের একটি হাসপাতালে তিনি মারা যান।

মারা যাওয়া ব্যক্তির করোনাভাইরাস আছে কিনা তা জানতে নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছেন ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ।

তিনি জানান, ওই ব্যক্তি ভৈরবের জগন্নাথপুরের বাসিন্দা। গত ২৮ ফেব্রুয়ারি তিনি দেশে আসেন।  মারা যাওয়ার ঘটনায় সোমবার সকালে ওই বাড়িসহ আশপাশের ১০ ঘর ও দুটি হাসপাতালে লোকজনের চলাচল সীমিত ঘোষণা করে বিশেষ নজরদারিতে রাখা হয়েছে। বিশেষ প্রয়োজন ছাড়া বাড়িটিতে কেউ প্রবেশ ও বের হতে পারবেন না। তাছাড়া মৃত রোগী যে দু’টি হাসপাতালে গিয়েছিলেন সেখানকার সব রোগী এবং দর্শনার্থীদের তালিকা করা হচ্ছে।

রাতে ওই ব্যক্তির শ্বাসকষ্ট দেখা দিলে প্রথমে আবেদীন হাসপাতাল ও পরে ডক্টরস চেম্বার হাসপাতালে গেলে সেখানেই তিনি মারা যান। আজ সকালে তার রক্তের নমুনা সংগ্রহ করেছে আইইডিসিআর এর কর্মকর্তারা।

কিশোরগঞ্জ সিভিল সার্জন ডা. মুজিবর রহমান প্রবাসী মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ইতাল প্রবাসী একজন গতরাত ভৈরবের দু’টি হাসপাতালে জ্বর সর্দি গলা ব্যাথা নিয়ে গিয়েছিলেন। পরে রাতে তিনি মারা যান। আমরা জানতে পেরেছি তিনি ইতালী থেকে এসেছেন।

সবশেষ তথ্যমতে, মারা যাওয়া ব্যক্তিকে বিশেষ ব্যবস্থায় দাফনের ব্যবস্থা করছে স্বাস্থ্য বিভাগ।


রুমন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়