ঢাকা, সোমবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

বগুড়ার শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

বগুড়া সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-২৫ ৪:৪৪:০৭ পিএম     ||     আপডেট: ২০২০-০৩-২৫ ৪:৪৪:০৭ পিএম

বগুড়ার শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন।

বুধবার (২৫ মার্চ) দুপুরে ঢাকা–বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার ঘোঘা বটতলার কাছে দুর্ঘটনায় চার জন নিহত ও ১১ জন আহত হন। এদিন ভোরে উপজেলার মহিপুরে অপর এক সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও চার জন আহত হন।

আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুপুরের দুর্ঘটনার পর ঢাকা-বগুড়া মহাসড়কে প্রায় আধা ঘন্টা যান চলাচল বন্ধ ছিল।

শেরপুর থানার পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, বুধবার দুপুর পৌনে ১২ টার দিকে ঘোগা বটতলা এলাকায়িএ দুর্ঘটনা ঘটে। ঢাকা থেকে বগুড়াগামী লবণ বোঝাই একটি ট্রাক ঘোটা বটতলা অতিক্রম করার সময় অপর দিক থেকে আসা লাব্বাইক পরিবহনের একটি বাসের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ট্রাকটি উল্টে যায়। এ ঘটনায় ট্রাকের ওপরে থাকা চারজন যাত্রী নিহত হন ও বাসের ১১ জন যাত্রী আহত হন।

হাইওয়ে পুলিশের ইন্সপেক্টর ইয়ামিন উদ দৌলা জানান, নিহত চারজনই পুরুষ। তারা লবণ বোঝাই ট্রাকের যাত্রী ছিলেন। তাদের পরিচয় নিশ্চিত করা যায়নি। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালায়। নিহতদের লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতলের মর্গে আছে। এ ব্যাপারে কুন্দার হাট হাইওয়ে পুলিশ ফাড়িতে মামলা হবে বলে জানান তিনি।

এদিকে, শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির জানান, বুধবার (২৫ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার মহিপুরে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও চারজন আহত হয়েছেন। নিহত মৃদুল ইসলাম(২২) জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার চেচড়া গ্রামের রফিকুল ইমলামের ছেলে।

আহত চারজন বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান তিনি। 


আখতারুজ্জামান/সনি

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : বগুড়া, রাজশাহী বিভাগ
ট্যাগ :