ঢাকা, বৃহস্পতিবার, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামে ত্রাণ পাচ্ছে ২ হাজার মানুষ

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-৩০ ১১:৩৩:১২ এএম     ||     আপডেট: ২০২০-০৩-৩০ ১১:৩৩:১২ এএম

করোনা পরিস্থিতিতে কর্মহীন অবস্থায় গৃহবন্দি প্রায় ২ হাজার দরিদ্র শ্রমজীবী মানুষের মাঝে ত্রাণ বিতরণের উদ্যোগ নিয়েছে চট্টগ্রাম জেলা পুলিশ।

সোমবার (৩০ মার্চ) সারা দিনে ১৬ থানার অফিসার ইনচার্জদের মাধ্যমে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।

চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মহিউদ্দিন মাহমুদ সোহেল রাইজিংবিডিকে জানান, দেশের বর্তমান অবস্থায় গরিব, দিন মজুর, নিম্ন আয়ের ও শ্রমজীবী মানুষ কর্মহীন হয়ে পড়েছেন।   তাই তাদের সাহায্যে আজ থেকেই চট্টগ্রাম জেলা পুলিশের পক্ষ হতে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। প্রাথমিকভাবে ২ হাজার পরিবারে মধ্যে ৫ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি ঢাল, ১ কেজি লবণ সম্বলিত প্যাকেট বিতরণ করা হবে।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হকের নির্দেশনা মোতাবেক অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) একেএম এমরান ভূঞা, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মহিউদ্দিন মাহমুদ সোহেল, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. মশিউদ্দৌলা রেজা, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) মোহাম্মদ আফরুজুল হক টুটুল, অতিরিক্তি পুলিশ সুপার (সদর) মো. জাহাঙ্গীর বিভিন্ন থানা এলাকায় উপস্থিত থেকে সংশ্লিষ্ট সার্কেল অফিসার ও অফিসার ইনচার্জসহ গরিব ও অসহায় পরিবারের মধ্যে এ ত্রাণ সামগ্রী বিতরণ করবেন। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত চট্টগ্রাম জেলা পুলিশের পক্ষ হতে এই ধরনের ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জেলা পুলিশ জানিয়েছে।

 

চট্টগ্রাম/রেজাউল/ইভা

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : চট্টগ্রাম, চট্টগ্রাম বিভাগ