ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মেঘডুবি হাসপাতালে কোয়ারেন্টাইনে থাকা ৩৬ প্রবাসী ছাড়পত্র পেল

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৫, ৩০ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেঘডুবি হাসপাতালে কোয়ারেন্টাইনে থাকা ৩৬ প্রবাসী ছাড়পত্র পেল

গাজীপুর সিটি করপোরেশনের ‘মেঘডুবি মা ও শিশু কল্যাণ কেন্দ্র’ হাসপাতালে স্থাপিত কোয়ারেন্টাইনে থাকা ইতালী ফেরত ৩৬ বাংলাদেশি কোয়ারেন্টাইন শেষে ছাড়পত্র পেয়েছেন। সোমবার ছাড়পত্র পাওয়ার পর তারা স্বজনদের সঙ্গে বাড়ি ফিরে যান।

কোয়রেন্টাইন শেষে ছাড়পত্র পেয়ে সকাল সোয়া ১১টার দিকে প্রবাসীরা ওই কেন্দ্র থেকে একে একে বের হয়ে আসতে শুরু করেন। এ সময় গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, জেলা সিভিল সার্জন ডা. মো. খায়রুজ্জামান, জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে গত ১৪ মার্চ রাতে মেঘডুবি মা ও শিশু কল্যাণ কেন্দ্রে স্থাপিত কোয়ারেন্টাইনে প্রথমে ৪৪ প্রবাসীকে রাখা হয়েছিল। প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা করে পরদিন ১৫ মার্চ ৪ জনকে এবং এর পরেরদিন ১৬ মার্চ আরও ৪ জনকে অধিকতর পর্যবেক্ষণের জন্য ঢাকার উত্তরার কুয়েত মৈত্রী  হাসপাতালে পাঠানো হয়। এরপর থেকে এ হাসপাতাল কোয়ারেন্টাইনে ৩৬ প্রবাসী ছিলেন।

এদিকে ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানো ৮ জন প্রবাসীর মধ্যে একজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। বাকি ৭ জনকে গত ১৮ মার্চ রাতে গাজীপুরের কাপাসিয়া উপজেলার ‘পাবুর ১০ শয্যা মা ও শিশু কল্যাণ কেন্দ্র’ কোয়রেন্টাইলে পাঠানো হয়। এরপর থেকে তারা ওই হাসপাতাল কোয়ারেন্টাইন রয়েছেন।


গাজীপুর/হাসমত আলী/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়