ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মাইকে ডাকাত ঘোষণা দিয়ে তরুণকে পিটিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২০, ৩০ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাইকে ডাকাত ঘোষণা দিয়ে তরুণকে পিটিয়ে হত্যা

নোয়াখালীর সোনাইমুড়িতে মাইকে ডাকাত ঘোষণা দিয়ে রফিকুল ইসলাম সুমন (২০) নামে এক তরুণকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

সোমবার (৩০মার্চ) উন্নত চিকিৎসার জন‌্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে রোববার (২৯মার্চ) রাতে উপজেলার চাষিরহাট ইউনিয়নের কাবিলপুর উত্তর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুমন একই ইউনিয়নের দক্ষিণ পোরকরা গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি পেশায় একজন সিএনজিচালিত অটোরিকশা চালক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (২৮ মার্চ) রাতে সুমন তার অটোরিকশা নিয়ে কাবিলপুর উত্তর পাড়া দিয়ে যাচ্ছিল। অটোরিকশাটি দ্রুত গতিতে যাচ্ছিল। পথে একজনকে ধাক্কা দেয় সেটি।

পরে ওই স্থান দিয়ে আবার যাওয়ার সময় স্থানীয়রা অটোরিকশা আটক করে সুমনকে মারধর করে বেঁধে রাখে। খবর পেয়ে তার এলাকার লোকজন ও অন্য চালকরা এসে তাকে উদ্ধার করে নিয়ে যায়।

তারই জের ধরে গতকাল রোববার রাতে সুমন আরো কয়েকজনকে সাথে নিয়ে প্রতিশোধ নেওয়ার উদ্দেশ্যে পুনরায় কাবিলপুর উত্তর পাড়া যায়। এ সময় একটি দোকানে ঢুকে কয়েকজনকে মারধরও করে সুমন ও তার লোকজন।

পরে স্থানীয়রা মাইকে ডাকাত বলে চিৎকার দিলে আশপাশ থেকে লোকজন চলে আসে। সেসময় সাথের লোকজন পালিয়ে যেতে সক্ষম হলেও সুমন পালাতে পারেনি। স্থানীয়রা তাকে গণপিটুনি দিয়ে সড়কের পাশে ফেলে রেখে চলে যায়।

খবর পেয়ে সোনাইমুড়ি থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথম সোনাইমুড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি ঘটলে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে সোমবার সকালে তার মৃত্যু হয়।

সোনাইমুড়ি থানার ওসি আব্দুস সামাদ বলেন, ‘নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

মামলার পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।


সুজন/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়