ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

করোনা সন্দেহে নিহত ব্যক্তির দাফন সম্পন্ন

কুষ্টিয়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০০, ৩১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করোনা সন্দেহে নিহত ব্যক্তির দাফন সম্পন্ন

কুষ্টিয়ায় জ্বর-সর্দি, কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে কুষ্টিয়ার চৌড়হাস এলাকায় নিহত ইজিবাইক চালকের দাফন সম্পন্ন হয়েছে।

সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) নিয়ম মেনে সোমবার (৩০ মার্চ)  ভেড়ামারার ফারাকপুর গোরস্থানে তাকে দাফন করা হয়।

এ সময় ভেড়ামারার উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, উপজেলা চেয়ারম্যান  আক্তারুজ্জামান মিঠু, পৌরসভার মেয়র শামিমুল ইসলাম ছানা উপস্থিত ছিলেন।

গতকাল সোমবার সকালে জ্বর-সর্দি, কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে ইজিবাইক চালককে নেওয়া হয় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুষ্টিয়া সিভিল সার্জন এইচ এম আনোয়ারুল ইসলাম বলেন, ‘ওই ব্যক্তি তিন দিন ধরে জ্বর-সর্দি, কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত ছিলেন। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে, তিনি করানোভাইরাস আক্রান্ত হতে পারেন। এ জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। আইইডিসিআর নিয়ম মেনে তার দাফন সম্পন্ন করা হয়েছে।’

স্থানীয়রা জানায়, তিনি পেশায় ইজিবাইকচালক ছিলেন। শহরের চৌড়হাস এলাকায় পরিবার নিয়ে ভাড়া  থাকতেন। গত ২৭ মার্চ তার সর্দি দেখা দেয়। এরপর কাশি ও শ্বাসকষ্ট হতে থাকে। গতকাল সকালে শ্বাসকষ্টের সমস্যা বেড়ে যায়।  পরে তাকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

কুষ্টিয়া/কাঞ্চন/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়