ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কুষ্টিয়ায় ২০০ কর্মহীন পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

কুষ্টিয়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৩, ৩১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুষ্টিয়ায় ২০০ কর্মহীন পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় করোনাভাইরাস সংক্রমণরোধে বাইরে মানুষের না চলাচলের নির্দেশনায় কর্মহীন ২০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মার্চ) সকালে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে উপজেলার এসএসসি ৯৭ ব্যাচের উদ্যোগে খাদ্সামগ্রী বিতরণ করা হয়।

এসএসসি ৯৭ ব্যাচের মিরপুর উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব মহাম্মদ আলী জোয়ার্দ্দারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস খাদ্যসামগ্রী বিতরণ করেন। খাদ্যসামগ্রীতে রয়েছে চাল, ডাল, তেল, সাবান, আলু, পেঁয়াজ ও মুড়ি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রকিবুল হাসান, মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম, প্রেসক্লাবের সহ-সভাপতি কাঞ্চন কুমার হালদার, এসএসসি ৯৭ ব্যাচের মিরপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ফয়সাল বিন সাদিক রাব্বী, যুগ্ম-সাধারণ সম্পাদক জয়শ্রী পাল প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস বলেন, করোনাভাইরাসে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে। অসহায় মানুষদের প্রতি সমাজের ধনী ব্যক্তিদের সাহায্যের জন্য এগিয়ে আসতে হবে।

এ সময় তারা ২ শতাধিক কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। সেই সঙ্গে আরো ৩ শতাধিক পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছে সংগঠনটি।

 

কাঞ্চন কুমার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়