ঢাকা, শনিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

করোনায় অনন্য সম্প্রীতি: আ.লীগ-বিএনপির একসঙ্গে ত্রাণ বিতরণ

রাঙামাটি সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-৩১ ৬:১৪:২২ পিএম     ||     আপডেট: ২০২০-০৩-৩১ ৯:২৬:১৩ পিএম
ত্রাণ বিতরণ কার্যক্রমে আওয়ামী লীগ ও বিএনপির কর্মীরা একত্রে অংশ নিয়েছেন

রাজনৈতিক মাঠে লড়াই থাকলেও আওয়ামী লীগ-বিএনপি নেতাদের একই মঞ্চে নিয়ে এলো নভেল করোনা ভাইরাস পরিস্থিতি।

রাঙামাটি শহরের তবলছড়ির ৫নং ওয়ার্ডের স্বর্ণটিলা এলাকায় চরম কষ্টে থাকা প্রায় দুইশ দরিদ্রের হাতে সোমবার (৩০ মার্চ) বিকেলে ত্রাণ তুলে দেন রাঙামাটির আওয়ামী লীগ ও বিএনপির নেতারা।

স্থানীয় আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম জাহিদ জানান, প্রদেয় সামগ্রীর মধ‌্যে ছিল- সাত কেজি করে চাল, তিন কেজি আলু, আধা কেজি মশুর ডাল, আধা লিটার করে সয়াবিন তেল, আধা কেজি লবণ ও একটি করে মাস্ক।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক আবু সাদাত মো. সায়েম বলেন, ‘করোনাভাইরাস পরিস্থিতির কথা চিন্তা করে আমরা রাজনৈতিক মতাদর্শের ঊর্দ্ধে উঠে এলাকার দরিদ্রদের জন্য এ ত্রাণের ব্যবস্থা করেছি।’

একত্রে ত্রাণ বিতরণ করছেন আওয়ামী লীগ ও বিএনপির স্থানীয় নেতাকর্মীরা। 

অন‌্যান‌্য নেতৃবৃন্দ বলেন, ‘আমরা জনগণের কল্যাণেই কাজ করি। তাই জনগণের দুর্দিনে তাদের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্বও বটে। এরই ধারাবাহিকতায় আমরা সবাই মিলে প্রতিবেশিদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছি।’

ত্রাণ বিতরণকালে রাঙামাটি জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিক আহম্মদ তালুকদার, জেলা আওয়ামী লীগের নেতা জাকির হোসেন সেলিম, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আবু সাদাত মো. সায়েম, ওয়ার্ড বিএনপির সভাপতি ইকবাল করিম, সাধারণ সম্পাদক হাসমত আলী, জেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক নজরুল করিম, রাঙামাটি জেলা যুবদলের সহ দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য তৌহিদুল আলম মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

সার্বিক সহযোগিতায় ছিলেন ৫নং ওয়ার্ডের কাউন্সিলর বাউচিং মারমা।


বিজয় ধর/সনি