ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

৬৫০ পরিবারকে খাদ‌্য সহায়তা মাশরাফির

নড়াইল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৮, ৩১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৬৫০ পরিবারকে খাদ‌্য সহায়তা মাশরাফির

নড়াইলের লোহাগড়ায় কর্মহীন হতদরিদ্রদের মাঝে মাশরাফি বিন মর্তুজার পক্ষ থেকে চাল, ডাল ও তেল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরের লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৬৫০ পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এদিকে, সোমবার (৩০ মার্চ) দুপুরে মাশরাফি বিন মর্তুজার পক্ষ থেকে এসব খাদ্যসামগ্রী লোহাগড়ায় পৌঁছে দেন দলীয় নেতাকর্মীরা।

এর আগেও নড়াইল সদরের ৩০০ কর্মহীন দিনমজুরের মাঝে নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার পক্ষ থেকে চাল-ডালসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করা হয়।

জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৌমেন চন্দ্র বসু জানান, মাশরাফি বিন মর্তুজার নির্বাচনী এলাকা নড়াইল সদরের একাংশ এবং লোহাগড়া উপজেলার এক হাজার ২০০ দরিদ্র পরিবারকে এ খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে। পর্যায়ক্রমে এসব দরিদ্র পরিবারের সবাই খাদ‌্য সহায়তা পাবেন।

এছাড়া করোনাভাইরাস প্রতিরোধে মাশরাফি তার নিজস্ব তহবিল থেকে ডাক্তার, নার্স এবং সাংবাদিকদের জন্য প্রায় ৫০০ পিপিই-এর ব্যবস্থা করেছেন বলে জানান সৌমেন।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম হায়াতুজ্জামান, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ূর রহমান প্রমুখ।


ফরহাদ খান/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়