ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

১০ হাজার মানুষের পাশে পিএইচপি ফ্যামিলি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২১, ৩১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১০ হাজার মানুষের পাশে পিএইচপি ফ্যামিলি

অসহায় মানুষকে খাদ্যের যোগান দিচ্ছে চট্টগ্রামভিত্তিক শিল্পগ্রুপ পিএইচপি ফ্যামিলি। এ প্রতিষ্ঠানের একটি অটোমোবাইল কারখানা সাময়িকভাবে বন্ধ করে দিয়ে খাদ্য সরবরাহের জন্য প্রধান কেন্দ্র করা হয়েছে।

একই সাথে কারখানার সব কর্মকর্তা-কর্মচারীকে নিয়োজিত করা হয়েছে খাবার বস্তাবন্দি করে সরবরাহের কাজে। করোনা পরিস্থিতি শুরুর পর থেকেই গত এক সপ্তাহ ধরে অত্যন্ত নিরবেই এই কার্যক্রম চালাচ্ছে পিএইচপি।

চলমান প্রক্রিয়ায় কমপক্ষে ১০ হাজার পরিবারকে কমপক্ষে ১০ দিনের খাবার সরবরাহ করা হবে বলে জানিয়েছে পিএইচপি কর্তৃপক্ষ।

মঙ্গলবার সরেজমিন নগরীর পোর্ট কানেক্টিং সড়কের সাগরিকা এলাকায় পিএচপি অটোমোবাইলের কারখানায় গিয়ে দেখা যায়, চাল, ডাল, তেল, লবণ, আলুসহ নানা ধরনের শুকনো খাবার বস্তাবন্দি করছে পিএইচপির কর্মীরা।

পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান একুশে পদকপ্রাপ্ত আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমানের উদ্যোগে খাদ্যসামগ্রী নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে ,পিএইচপি ফ্যামিলি।

পিএইচপি অটোমোবাইলের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আখতার পারভেজ হিরু রাইজিংবিডিকে বলেন, ‘চলমান এই সংকটকালে অসহায়দ, দরিদ্র, কর্মহীন মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক এবং সামাজিক দায়িত্ব। তাই আমাদের চেয়ারম্যান আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমানের নির্দেশনায় করোনা পরিস্থিতির শুরু থেকেই গত এক সপ্তাহ ধরেই পিএইচপি’র এই অটোমোবাইল কারখানা সাময়িকভাবে বন্ধ করে দিয়ে এই কারখানাতেই সাধারণ মানুষের জন্য খাদ্যভাণ্ডার গড়ে তোলা হয়েছে। কমপক্ষে ১০ হাজার পরিবারকে ১০ দিন বা তারও বেশি দিনের খাবার প্রদান করা হচ্ছে।’


চট্টগ্রাম/রেজাউল/মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়