ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জয়পুরহাটের ৩ রোগী করোনা আক্রান্ত নন

জয়পুরহাট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪০, ৩১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জয়পুরহাটের ৩ রোগী করোনা আক্রান্ত নন

জয়পুরহাটের আক্কেলপুরের গোপীনাথপুর আইএসটির আইসলোশনে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ভর্তি হওয়া তিন রোগী করোনা আক্রান্ত নন।

তাদের শরীরের নমুনা পরীক্ষায় করোনাভাইরাসের জীবাণু পায়নি বলে জানিয়েছেন আইইডিসিআর কর্তৃপক্ষ।

মঙ্গলবার (৩১ মার্চ) বিকেলে এক ইমেইল বার্তায় আইইডিসিআর কর্তৃপক্ষ জেলা সিভিল সার্জন ডা. মো. সেলিম মিঞাকে এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার তাদের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠিয়েছিল জেলা স্বাস্থ্য বিভাগ।

সিভিল সার্জন ডা. মো. সেলিম মিঞা জানান, জ্বর, সর্দি-কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্টের উপসর্গ নিয়ে জেলার গোপীনাথপুর আইসলোশন সেন্টারে ভর্তি থাকা কালাই ও ক্ষেতলাল উপজেলার তিন রোগীর নমুনা পরীক্ষায় করোনাভাইরাসের জীবাণু পাওয়া যায়নি। তাদের নমুনা পরীক্ষায় করোনাভাইরাসের উপস্থিতি নিগেটিভ এসেছে। আইইডিসিআর কর্তৃপক্ষ নমুনা পরীক্ষার প্রতিবেদনের কপি তার দপ্তরের ইমেইলে পাঠিয়েছে।

উল্লেখ্য, করোনায় আক্রান্ত সন্দেহে জ্বর, সর্দি-কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্টের কারণে ওই তিন রোগীকে গত শনিবার জেলার গোপীনাথপুরে আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। পরে করোনাভাইরাস সন্দেহে তাদের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়।

অন্যদিকে, গত ২৪ ঘণ্টায় জয়পুরহাটে আরো পাঁচজনসহ হোম কোয়ারেন্টাইনে আছেন ১৫৫ জন এবং আইসোলেশনে নতুন চার রোগী ভর্তি করা হয়েছে।

আর, ছাড়পত্র দেওয়া হয়েছে ২৫ জনকে। আর আইসোলেশনে ভর্তি থাকা ক্ষেতলাল উপজেলার মাঝিয়াস্থল গ্রামের শামীম তাজমহল নামের মাদকাসক্ত যুবক সোমবার সকালে পালিয়ে গেছেন। 


শামীম/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়