ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

চট্টগ্রামের চিকিৎসকদের যাতায়াত ব্যবস্থা করবে সিএমপি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৩, ৩১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামের চিকিৎসকদের যাতায়াত ব্যবস্থা করবে সিএমপি

চট্টগ্রাম নগরীতে কর্মরত চিকিৎসক ও চিকিৎসাকর্মীর যাতায়াতের ব্যবস্থা করবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

নগরীতে বিভিন্ন এলাকায় কর্মরত যেসব চিকিৎসক এবং চিকিৎসা কর্মীগণ যানবাহনের অভাবে অথবা যানবাহন স্বল্পতার কারণে তাদের কর্মস্থলে যেতে পারছেন না তাদের কষ্ট লাগবে যাতায়াতের লক্ষ্যে এই ব্যবস্থাগ্রহণ করবে নগর পুলিশ।

মঙ্গলবার (৩১ মার্চ) রাতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান সকল থানার অফিসার ইনচার্জগণকে এ ব্যাপারে নির্দেশনা প্রদান করেছেন।

পুলিশ কমিশনার মাহবুবুর রহমান বলেন, ‘ডাক্তার বাঁচলে আমরা বাঁচবো’। তাই চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এর হটলাইনে (০১৪০০৪০০৪০০) যদি কোন চিকিৎসক অথবা স্বাস্থ্যকর্মী তাদের যানবাহনের জন্য ফোন করেন, তাহলে তাৎক্ষণিকভাবে তাদেরকে বাসা থেকে কর্মস্থলে বা কর্মস্থল থেকে বাসায় পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হবে। এতে করে চিকিৎসক এবং চিকিৎসা কর্মীদের যাতায়াতের যেমন সুব্যবস্থা হবে তেমনি সাধারণ মানুষও সুচিকিৎসা ভোগ করবে।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট এই কঠিন সময়ে চিকিৎসক এবং চিকিৎসা কর্মীদের মনোবল চাঙা রাখতে এবং তাদের সুস্বাস্থ্য ও সুব্যবস্থার জন্য চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এই উদ্যোগ পুলিশ, চিকিৎসক এবং সাধারণ মানুষের মাঝে এক নতুন বন্ধন সৃষ্টি করবে বলে জানান নগর পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

তিনি আরো জানান, নগরীর সকল সম্মানিত চিকিৎসক এবং চিকিৎসাকর্মীদের দিনরাত্রি যেকোনো সময় সিএমপি হটলাইনে ফোন করলে যানবাহনের সুবিধা

প্রদান করা হবে। হট লাইন: ০১৪০০৪০০৪০০


চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়