ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

চট্টগ্রামের ঘরে ঘরে গিয়ে ওয়ালটনের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৬, ১ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামের ঘরে ঘরে গিয়ে ওয়ালটনের ত্রাণ বিতরণ

চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে দিনমজুর, শ্রমিকসহ অসহায় কর্মহীন মানুষের ঘরে খাদ্যসামগ্রী বিতরণ করেছে দেশের ইলেক্ট্রনিক্স জায়ান্ট কোম্পানি ওয়ালটন গ্রুপ।

বুধবার (১ মার্চ) ভোর থেকে চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ, লালখান বাজার, জিইসি, বহদ্দার হাট, চকবাজার এলাকায় এবং সংশ্লিষ্ট এলাকার ওয়ালটন প্লাজা শো-রুমের উদ্যোগে এসব ত্রাণ বিতরণ করা হয়।

নগরীর আগ্রাবাদ ওয়ালটন প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ শাহিন রাইজিংবিডিকে জানান, দেশের চলমান পরিস্থিতিতে কর্মহীন অবস্থায় রয়েছেন বিপুল সংখ্যক দিনমজুর, শ্রমিকসহ বিভিন্ন পেশার নিম্নআয়ের মানুষ। দিনে আয় করে দিনের খাবারের সংস্থান করা এই কর্মহীন মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে ওয়ালটন। বুধবার ভোর থেকেই এসব অসহায় কর্মহীন মানুষদের ঘরে ঘরে গিয়ে তাদের হাতে চাল, ডাল, তেল, লবণ, আলুসহ বিভিন্ন খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়।

চট্টগ্রাম নগরীর ওয়ালটনের আগ্রাবাদ প্লাজা, জিইসি প্লাজা, লালখান বাজার প্লাজা, চকবাজার প্লাজা, বহদ্দারহাট প্লাজার উদ্যোগে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালখান বাজার প্লাজার ব্যবস্থাপক রাহাত খান সুমন, চকবাজার প্লাজার ব্যবস্থাপক জাকির হোসেন, জিইসি প্লাজার ব্যবস্থাপক নজরুল ইসলাম, আগ্রাবাদ প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ শাহিন, বহদ্দার হাট প্লাজার ব্যবস্থাপক সৌরভ হোসেন প্রমুখ।

দেশের চলমান পরিস্থিতিতে দরিদ্র মানুষের পাশে থেকে ওয়ালটনের পক্ষ থেকে এই কার্যক্রম চলমান থাকবে বলে ওয়ালটনের কর্মকর্তারা জানান।

 

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়