ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গোপালগঞ্জে ৫০ পরিবারের পাশে দাঁড়ালো ওয়ালটন

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১০, ১ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জে ৫০ পরিবারের পাশে দাঁড়ালো ওয়ালটন

গোপালগঞ্জের বিভিন্ন এলাকার বাড়ি বাড়ি গিয়ে দিনমজুর, শ্রমিকসহ অসহায় কর্মহীন মানুষের ঘরে খাদ্যসামগ্রী বিতরণ করেছে দেশের ইলেক্ট্রনিক্স জায়ান্ট কোম্পানি ওয়ালটন গ্রুপ।

বুধবার (১ এপ্রিল) সকালে জেলা শহরের জনতা রোড, নিচুপাড়া, মোহাম্মদপাড়া, ঘোষেরচরসহ কয়েকটি স্থানের ৫০টি দু:স্থ পরিবারের মাঝে এসব খাদ্যসমাগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সহায়তা প্রদান করায় একটু হলেও কর্মহীন পরিবারগুলো আলোর দিশা পেয়েছেন।

খাদ্য সহায়তার মধ্যে রয়েছে চার কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি আলু, এক কেজি তেল, এক কেজি পেয়াজ, আধা কেজি লবণ, ও একটি সাবান।

ওয়ালটন প্লাজা গোপালগঞ্জ শাখার ম্যানেজার ও সিনিয়র ডেপুটি এ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মো. ফজলুর রশিদ জানান, করোনার কারণে সরকার সাধারণ মানুষকে ঘরে থাকার নির্দেশ দিয়েছেন। যে কারণে সাধারণ মানুষ ঘরে অবস্থান করছেন। ফলে তারা যাতে খাদ্যাভাবে না পড়েন সেজন্য জেলা শহরের বিভিন্ন স্থানে ৫০ পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

খাদ্য সাহয়তা পাওয়া পরিবারগুলো জানায়, করোনার কারণে সরকার ঘরে থাকার নির্দেশ দিয়েছে। যে কারণে আমরা বাইরে গিয়ে কাজ করতে পারছি না। আর্থিক অভাব থাকায় খাবার কেনা কষ্টকর হয়ে পড়েছিল। কিন্তু ওয়ালটন গ্রুপ আমাদের পাশে এসে দাঁড়িয়েছে। এতে আমারা দু:চিন্তা মুক্ত হবার পাশাপশি পরিবারের সদস্যরা মিলে দু’বেলা খেতে পারব। আমরা চাই ওয়াল্টন গ্রুপ সব সময় মানুষে পাশে দাঁড়াবে।

ওয়ালটন প্লাজা গোপালগঞ্জ শাখার ম্যানেজার ও সিনিয়র ডেপুটি এ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মো. ফজলুর রশিদ আরো জানান, ওয়ালটন গ্রুপ আমাদের একটি দেশীয় প্রতিষ্ঠান। খেলাধুলাসহ বিভিন্নভাবে ওয়ালটনগ্রুপ সব সময় দেশের সঙ্গে থেকেছে। কারোনার কারণে ঘরে বন্ধী থাকা মানুষের পাশে ওয়ালটনগ্রুপ দাঁড়িয়েছে। শুধু করোনা নয়, সে কোন পরিস্থিতিতে ওয়ালটন গ্রুপ সব সময় মানুষের পাশে থাকবে।

এ সময় ওয়ালটন প্লাজা গোপালগঞ্জ শাখার সিনিয়র অফিসার বিপ্লব কুমার ঘোষ, মো. রাকিবুল ইসলাম, মোরশেদ মহিউদ্দিনসহ কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।



বাদল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়