ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রূপগঞ্জে কুপিয়ে হত্যা, আহত ৩

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০২, ১ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রূপগঞ্জে কুপিয়ে হত্যা, আহত ৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অবিনাশ সরকার (৫২) নামে এক ব‌্যক্তিকে কুপিয়ে হত‌্যা করেছে প্রতিপক্ষ।

বুধবার (১ এপ্রিল) সকালে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের পোড়াবো এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত অবিনাশ সরকার গোলাকান্দাইল ইউনিয়নের পোড়াবো এলাকার প্রাণ কুমারের ছেলে। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। আহতদের ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে হত‌্যার ঘটনায় জড়িত তিন জনকে আটক করেছে পুলিশ। আটক তিনজন হলেন- জীবন, সুবেদ ও অনুকূল।

ভুলতা ফাঁড়ির এসআই আমিনুল ইসলাম জানান, পাড়াব এলাকার অবিনাশ সরকারের সঙ্গে তার চাচাতো ভাই অর্জুন সরকারের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। একসময় স্থানীয় গ্রাম্য সালিশে বিরোধের নিষ্পত্তি হয়।

আজ বুধবার সকালে নারিকেল গাছের গুঁড়ি নেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে অর্জুন, নকুল, স্বদেব সরকার, জীবন সরকারসহ ৮/১০ জন মিলে অবিনাশ সরকারকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।

এসময় অবিনাশের ছেলে দুর্জয় সরকার, ভাতিজা যিষ্ণু সরকার ও প্রকাশ সরকার তাকে বাঁচাতে এগিয়ে এলে তাদেরও কুপিয়ে আহত করে।

পরে স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় অবিনাশ সরকারকে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক অবিনাশকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত অবস্থায় দুর্জয়, প্রকাশ ও যিষ্ণু সরকারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে বাড়িঘরে তালা ঝুলিয়ে প্রতিপক্ষের লোকজন পালিয়েছে। পরে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই তিন জনকে আটক করে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

রাকিব/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়