RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৯ ১৪২৭ ||  ১৬ রবিউস সানি ১৪৪২

ময়মনসিংহে ত্রাণের দাবিতে মানববন্ধন

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫০, ১ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ময়মনসিংহে ত্রাণের দাবিতে মানববন্ধন

করোনাভাইরাস সংক্রমণরোধে বাড়ির বাইরে না চলাচলের নির্দেশনায় উপার্জন হারিয়ে ত্রাণের দাবিতে ময়মনসিংহে সন্তানদের নিয়ে মানববন্ধন করেছেন কিছু সংখ্যক দিনমজুর পরিবার। 

আজ বুধবার (১এপ্রিল) দুপুরে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কানিহারী ইউনিয়নের বালিদিয়া পৃর্বপাড়া গ্রামের বাসিন্দারা কালিরবাজার-বরমা সড়কের  কৃষ্ণাচূড়া মোড়ে মানববন্ধন করেন। এলাকার শতাধিক মানুষ মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধনে অংশগ্রহনকারীরা বলেন, তারা কার্যত ঘরে বন্ধী হয়ে আছেন। খাবার জোগাড় করতে না পেরে প্রায় অনাহারে দিন পার করছেন। ছোট ছোট বাচ্ছারা খাবারের কষ্ট পাচ্ছে।

সন্তানদের এই কষ্টের কথা চিন্তা করে তারা মানববন্ধন করে সরকারের কাছে, সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতা চাচ্ছেন।

তবে কানিহারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আশরাফ আলী উজ্জ্বল বলেন, তার ইউনিয়নে এমন কেউ নেই, যে ভাতের অভাবে না খেয়ে আছে। এ্টা তার বিরুদ্ধে ষড়যন্ত্র। তাকে ছোট করার জন্য পরিকল্পিতভাবে কয়েকজন মানুষকে ভুল বুঝিয়ে মানববন্ধন করিয়েছেন।

ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, বালিদিয়া পূর্বপাড়া গ্রামের কিছু লোকজনের ত্রাণের দাবিতে মানববন্ধনের কথা তিনি শুনেছেন। প্রতিটি ইউনিয়নে ১০০ জনকে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে আরো ১০০ জন করে দেওয়া হবে।

যারা মানববন্ধন করেছেন, তাদের নামের তালিকা করে যাচাই সাপেক্ষে অগ্রাধিকার ভিত্তিতে বিবেচনা করা হবে বলে জানান তিনি। 

 

মিলন/বকুল

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়