ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সোনাইমুড়ীতে আইসোলেসনে ৬: দুটি বাড়ি লক ডাউন

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৩, ১ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সোনাইমুড়ীতে আইসোলেসনে ৬: দুটি বাড়ি লক ডাউন

করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের দুটি পরিবারের ছয় জনকে আইসোলেসনে রাখা হয়েছে।

এদের মধ্যে তিনজন শিশু রয়েছে। তাদের বয়স যথাক্রমে আট মাস, আড়াই বছর ও তের বছর।

বুধবার (১ এপ্রিল) বিকেলে উপজেলা প্রশাসন থেকে আইসোলেসনে থাকা ওই ব‌্যক্তিদের দুটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনা পাল লকডাউনের ঘোষণা দেন।

এর আগে মঙ্গলবার (৩১ মার্চ) রাতে সর্দি ও জ্বর থাকায় ওই ছয় জনকে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেসন ওয়ার্ডে ভর্তি করা হয়।

সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাইনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাতে স্থানীয় জনপ্রতিনিধিদের দেওয়া তথ্যের ভিত্তিতে সরকারি অ‌্যাম্বুলেন্স পাঠিয়ে ছয় জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের সবার সর্দি ও জ্বর ছিল। বর্তমানে শিশুরা ছাড়া বাকীদের অবস্থা ভালো।

তিনি আরও জানান, কয়েকদিন আগে অসুস্থরা একজন দুবাই প্রবাসী আত্মীয়ের সংস্পর্শে এসেছিলেন। এরপর থেকে জ্বরে ভূগলেও তারা তথ্য গোপন করে সুস্থ্য হওয়ার চেষ্টা করেছিলেন। ভর্তিকৃত সবার শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামে পাঠানো হবে বলে জানান তিনি।

সিভিল সার্জন ডা. মো.মোমিনুর রহমান জানান, অসুস্থদের বাড়ি দুটি লকডাউন ঘোষণা করে প্রশাসনের নজরদারিতে রাখা হয়েছে। একই সাথে এলাকায় সর্তকর্তামূলক মাইকিং করা হয়েছে।


মাওলা সুজন/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়