ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ফেনীতে শ্বাসকষ্টে যুবকের মৃত্যু, ঘর লকডাউন

ফেনী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৪০, ১ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফেনীতে শ্বাসকষ্টে যুবকের মৃত্যু, ঘর লকডাউন

ফেনীতে শ্বাসকষ্টে এক যুবকের (৩০) মৃত্যু হয়েছে। তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন সন্দেহে তার ঘর লকডাউন করা হয়েছে। 

বুধবার (১ মার্চ) দুপুরে ফেনী সদর উপজেলার এক গ্রামে নিজবাড়িতে ওই যুবকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন জেলার সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন।

তিনি বলেন, যুবকের লাশ জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। তার নমুনা নিয়ে ঢাকায় পাঠানো হয়েছে। রিপোর্ট নেগেটিভ আসলে লকডাউন উঠিয়ে নেওয়া হবে। ওই যুবককে তার পারিবারিক কবরস্থানে ইসলামিক ফাউন্ডেশনের তত্ত্বাবধানে দাফন করা হবে।

এদিকে, শ্বাসকষ্টে যুবকের মৃত্যুর খবরে ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

পুলিশ, স্বাস্থ্য বিভাগ ও স্থানীয় সূত্র জানায়, চার-পাঁচ দিন আগে ওই যুবকের জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয়। রোববার স্বজনরা তাকে ফেনী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে নেওয়ার পরামর্শ দেন। মঙ্গলবার রাতে যুবকের শ্বাসকষ্ট বেড়ে যায়। বুধবার দুপুরের দিকে ফেনী রয়েল হাসপতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফেনী শহরের সেন্ট্রাল হাই স্কুল সংলগ্ন একটি গ্রিল ওয়ার্কশপে কাজ করতেন ওই যুবক।

যুবকের প্রতিবেশী ও আ.লীগ নেতা জাফর উদ্দিন জানান, ছোটবেলা থেকেই ওই যুবকের শ্বাসকষ্ট ছিল। সে কয়েক দিন জ্বরে ভুগেছে বলে আমরা শুনেছি।

বোগদাদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওমর হায়দার জানিয়েছেন, খবর পেয়ে  সিভিল সার্জনকে জানানো হয়েছে। লাশ ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের ঘরটি লকডাউন করা হয়েছে। ওই যুবকের আট বছর ধরে শ্বাসকষ্ট ছিল বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন। 

 

ফেনী/সৌরভ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়