ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মানুষের ঘরে থাকা নিশ্চিত করতে মাঠে নেমেছে সেনাবাহিনী

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২৬, ২ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মানুষের ঘরে থাকা নিশ্চিত করতে মাঠে নেমেছে সেনাবাহিনী

করোনাভাইরাসের সংক্রমণ রোধে চলমান বন্ধের সময় সাধারণ মানুষের ঘরে থাকা নিশ্চিত করে চট্টগ্রাম জেলা প্রশাসনকে সহযোগিতা করতে মাঠে নেমেছে সেনাবাহিনী।

বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল থেকে জেলা প্রশাসনের চারটি ভ্রাম্যমাণ বিচারিক দলের সঙ্গে পুরো চট্টগ্রাম মহানগরী জুড়ে কাজ শুরু করেছেন তারা।

এর আগে বুধবার (১ এপ্রিল) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে ২ এপ্রিল থেকে সাধারণ মানুষের ঘরে থাকা নিশ্চিত করতে সেনাবাহিনী কঠোর অবস্থানে যাবে বলে ঘোষণা দেওয়া হয়।

চট্টগ্রাম জেলা প্রশাসন সূত্র জানায়, বৃহস্পতিবার সকাল থেকে চারটি ম্যাজিস্ট্রেসি টিম সেনাবাহিনীর সঙ্গে কাজ শুরু করেছে। এর মধ্যে নগরীর চান্দগাঁও, পাঁচলাইশ, খুলশী, বাকলিয়া থানা এলাকায় রয়েছেন আগ্রাবাদ সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ম্যাজিস্ট্রেট আবদুস সামাদ শিকদার।

নগরীর ডবলমুরিং, বন্দর, ইপজেড থানা এলাকায় রয়েছেন পতেঙ্গা সার্কেলের সহকারী কমিশনার ভূমি ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ। নগরীর চকবাজার, বায়েজিদ, সদরঘাট, কোতোয়ালি থানা এলাকায় আছেন ম্যাজিস্ট্রেট তাহমিনা শারমিন এবং হালিশহর, পাহাড়তলি, আকবর শাহ থানা এলাকায় রয়েছেন ম্যাজিস্ট্রেট আবু বকর সিদ্দিক।

প্রশাসন ও সেনাবাহিনী যৌথভাবে সাধারণ মানুষকে ঘরে থাকতে মাইকিং করে আহ্বান জানাচ্ছে। অকারণে ঘরের বাইরে বের হয়ে আড্ডা বা জনসমাগম তৈরি করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়।

 

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়