ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ার অসহায় পরিবারের পাশে ওয়ালটন

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৩, ২ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্রাহ্মণবাড়িয়ার অসহায় পরিবারের পাশে ওয়ালটন

করোনা পরিস্থিতিতে দিনমজুর, শ্রমিকসহ কর্মহীন অসহায় অবস্থায় থাকা ব্রাহ্মণবাড়িয়ার নিম্নআয়ের মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে দেশের ইলেক্ট্রনিক্স জায়ান্ট কোম্পানি ওয়ালটন গ্রুপ।

বৃহস্পতিবার (২ মার্চ) সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া ওয়ালটন প্লাজা বিশ্বরোড শাখার উদ্যেগে এলাকার ৬০টি দু:স্থ পরিবারের মাঝে এসব খাদ্যসমাগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সহায়তার মধ্যে রয়েছে চার কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি তেল, দেড় কেজি পেঁয়াজ, এক কেজি লবণ, ও একটি সাবান।

ওয়ালটন প্লাজা বিশ্বরোড শাখার উপ-সহকারী ম্যানেজার ছোটন চন্দ্র চক্রবর্তী জানান, করোনার কারণে সরকার সাধারণ মানুষকে ঘরে থাকার নির্দেশ দিয়েছেন। যে কারণে সাধারণ মানুষ ঘরে অবস্থান করছেন। ফলে তারা যাতে খাদ্যাভাবে না পড়েন সেজন্য ৬০টি পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

খাদ্য সাহায়তা পাওয়া পরিবারগুলো জানায়, করোনাতে সরকার ঘরে থাকার নির্দেশ দিয়েছে। যে কারণে আমরা বাইরে গিয়ে কাজ করতে পারছি না। আর্থিক অভাব থাকায় খাবার কেনা কষ্টকর হয়ে পড়েছিল। কিন্তু ওয়ালটন গ্রুপ আমাদের পাশে এসে দাঁড়িয়েছে। এজন্য ওয়ালটনকে অশেষ ধন্যবাদ। আমরা চাই ওয়াল্টন গ্রুপ সব সময় অসহায় মানুষের পাশে দাঁড়াবে।

এসময় ওয়ালটন প্লাজা বিশ্বরোড শাখার উপ-সহকারী পরিচালক প্লাজা ম্যানেজার ছোটন চন্দ্র চক্রবর্তী, বিশ্বরোড হাইওয়ে থানার ওসি মঈনুল ইসলামের পক্ষে সাব-ইন্সপেক্টর গিয়াস উদ্দিনসহ ওয়ালটনের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

রুবেল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়