ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

২১ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের জন্য ওয়ালটনের পিপিই

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩৫, ৩ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
২১ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের জন্য ওয়ালটনের পিপিই

চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায়ের ২১টি স্বাস্থ্য কমপ্লেক্স এবং বিএমএ চট্টগ্রাম শাখার জন্য ওয়ালটন গ্রুপের উদ্যোগে পারসোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ শুরু হয়েছে।

শুক্রবার (৩ এপ্রিল) সকাল থেকে ঢাকা ও চট্টগ্রামের ওয়ালটনের সমন্বিত টিম স্বাস্থ্য কমপ্লেক্সসমূহে সরাসরি উপস্থিত হয়ে এই পিপিই চিকিৎসকদের হাতে তুলে দিচ্ছেন।

ওয়ালটন গ্রুপের পিপিই বিতরণ কার্যক্রমের চট্টগ্রাম বিভাগের কো-অর্ডিনেটর ও নির্বাহী পরিচালক তৌফিক-উল কাদের বিষয়টি নিশ্চিত করেছেন।

তৌফিক-উল কাদের রাইজিংবিডিকে জানান, করোনাভাইরাসের সংক্রমণ রোধে চিকিৎসকদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে দেশের ইলেক্ট্রনিক্স জায়ান্ট প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ পারসোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) চিকিৎসকদের মধ্যে বিতরণের উদ্যোগ গ্রহণ করে।

এই উদ্যোগের অংশ হিসেবে শুক্রবার সকাল থেকে চট্টগ্রাম বিভাগের ২১টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক এবং বিএমএ চট্টগ্রাম শাখাকে এইসব পিপিই হস্তান্তর কার্যক্রম শুরু হয়েছে।

চট্টগ্রাম বিভাগের যেসব স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের ওয়ালটন গ্রুপ পিপিই প্রদান করছে এর মধ্যে রয়েছে—বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) চট্টগ্রাম শাখা, চট্টগ্রামের বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রাঙ্গামাটি সদর হাসপাতাল, মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ফুলগাজি স্বাস্থ্য কমপ্লেক্স, চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, চাঁদপুর জেনারেল হাসপাতাল, শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সোনাইমুরি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সোনাইমুড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কোম্পানিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কবির হাট স্বাস্থ্য কমপ্লেক্স।

ওয়ালটন গ্রুপের প্রতিনিধি হিসেবে ওয়ালটনের মিডিয়া প্রতিষ্ঠান রাইজিংবিডি ডটকম-এর চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিম, ওয়ালটনের কর্মকর্তা শহীদুল হকসহ অন্যান্য কর্মকর্তারা সংশ্লিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হয়ে চিকিৎসকদের হাতে পারসোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) তুলে দিচ্ছেন।

 

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়