ঢাকা, রবিবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩১ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামের ৩১৫ চিকিৎসককে পিপিই দিয়েছে ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০৪ ১২:০৪:৩১ এএম     ||     আপডেট: ২০২০-০৪-০৪ ১২:০৪:৩১ এএম

চট্টগ্রামে ৩১৫ জন চিকিৎসককে পারসোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) দিয়েছে ওয়ালটন গ্রুপ।

শুক্রবার (৩ এপ্রিল) দিনব্যাপী ওয়ালটনের কর্মকর্তারা সরাসরি হাসপাতালে উপস্থিত হয়ে চিকিৎসকদের হাতে এসব পিপিই তুলেন দেন।

করোনাভাইরাস মোকাবিলা ও চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে দেশের ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন গ্রুপ চিকিৎসকদের মাঝে পিপিই বিতরণের উদ্যোগ নিয়েছে। এর অংশ হিসেবে শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চট্টগ্রাম ও রাঙ্গামাটির নয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের কাছে, বিএমএর চট্টগ্রাম শাখাকে এসব পিপিই হস্তান্তর করা হয়।

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২০ জন চিকিৎসকের জন্য ২০টি পিপিই গ্রহণ করেন ডা. ফারজানা আকতার, ডা. নাঈমা উদ্দিন এবং ডা. সুব্রত নন্দি। রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২৬ জন চিকিৎসকের জন্য পিপিই গ্রহণ করেন ডা. তাহেরাতুল আশরাফি। বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২৪ জন চিকিৎসকের জন্য পিপিই গ্রহণ করে ডা. তাপস কান্তি মজুমদার, ডা. কৌশিক জামান কাজল এবং ডা. আবদুল্লাহ আল ইফরান। বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩২ জন চিকিৎসকের জন্য পিপিই গ্রহণ করেন ডা. সাবরিনা জাহান এবং ডা. শারমিলা তুহিন। আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২০ জন চিকিৎসকের জন্য পিপিই গ্রহণ করেন ডা. শিমু মহাজন। হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩৪ জন চিকিৎসকের জন্য পিপিই গ্রহণ করেন ডা. মাহতাব উদ্দিন ও ডা. হাসান উদ্দিন মাহমুদ। ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩৪ জন চিকিৎসকের জন্য পিপিই গ্রহণ করেন ডা. জয়নাল আবেদীন। চট্টগ্রাম জেনারেল হাসপাতালের ৫১ জন চিকিৎসকের দেওয়া হয়েছে ৫১টি পিপিই।

এছাড়া, বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন চট্টগ্রাম শাখার মাধ্যমে ২৫ জন চিকিৎসককে ২৫টি পিপিই দেওয়া হয়। এসব পিপিই গ্রহণ করেন বিএমএ চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরী।

ওয়ালটন গ্রুপের প্রতিনিধি হিসেবে রাইজিংবিডি ডটকমের চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিম, ওয়ালটনের কর্মকর্তা শহীদুল হক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হয়ে চিকিৎসকদের হাতে পিপিই তুলে দেন।

চট্টগ্রামের বিপুল সংখ্যক চিকিৎসককে পিপিই দেওয়ায় ওয়ালটনকে ধন্যবাদ জানিয়েছেন তারা।

আগামীকাল শনিবার সীতাকুণ্ড থানা পুলিশ, মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ নোয়াখালী, কুমিল্লা, চাঁদপুর জেলার চিকিৎসকদের পিপিই দেবে ওয়ালটন গ্রুপ।


চট্টগ্রাম/রেজাউল/রফিক

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : চট্টগ্রাম, চট্টগ্রাম বিভাগ