ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চট্টগ্রামে ৩ চিকিৎসকসহ ১৮ জন কোয়ারেন্টাইনে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৮, ৪ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে ৩ চিকিৎসকসহ ১৮ জন কোয়ারেন্টাইনে

চট্টগ্রামে ন্যাশনাল হসপিটাল (প্রা.) লিমিটেডের ৩ জন চিকিৎসক, নার্স, ওয়ার্ড বয়সহ ১৮ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

করোনা ভাইরাস সনাক্ত হওয়া রোগি ইতিপূর্বে যে বেসরকারি ন্যাশনাল হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন সেই হাসপাতালের ৩ জন চিকিৎসক নার্সসহ ১৮ জন কর্মিকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

শনিবার (৪ এপ্রিল) সকাল থেকেই তাদের কঠোরভাবে হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশনা প্রদান করা হয়েছে। সকাল ১১টায় চট্টগ্রামের সিভিল সার্জন ডা: শেখ ফজলে রাব্বি রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেন ।

সিভিল সার্জন জানান, চট্টগ্রামে ৬৭ বছর বয়সী যে ব্যক্তির করোনা শনাক্ত হয়েছে তিনি ৩ দিন নগরীর মেহেদীবাগস্থ এই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরবর্তীতে করোনার লক্ষণ দেখা দেয়ায় তাকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় এবং গত শুক্রবার তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ ফলাফল আসে। এর প্রেক্ষিতে ন্যাশনাল হাসপাতালে ওই ব্যক্তির সংস্পর্শে আসা ৩ জন চিকিৎসক, নার্স ও ওয়ার্ডবয়সহ ১৮ জনকে চিহ্নিত করে তাদের ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশনা প্রদান করা হয়েছে।

এছাড়া ওই করোনা আক্রান্ত ব্যক্তি চট্টগ্রাম নগরীতে যে বাড়িতে থাকেন সেই বাড়িসহ আশেপাশের ৬টি বাড়ি এবং চট্টগ্রামের সাতকানিয়ায় তার মেয়ের শ্বশুর বাড়ি পুরোপুরি লকডাউন করে দিয়েছে প্রশাসন।

 

চট্টগ্রাম/রেজাউল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়