ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পুড়ল ২৪টি অটোরিকশা-ইজিবাইক

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০১, ৪ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুড়ল ২৪টি অটোরিকশা-ইজিবাইক

ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলার আদ্রা অনন্তপুর বাজারে গ্যারেজে আগুন লেগে ২৪টি অটোরিকশা ও ইজিবাইক এবং একটি মুদি দোকান পুড়েছে।

শুক্রবার (৩ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে গ্যারেজে আগুন লাগে। ফায়ার সার্ভিস কর্মীরা এক ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হন। আগুন লাগার কারণ জানা যায়নি।

স্থানীয়রা জানিয়েছেন, রাতে হঠাৎ করে গ্যারেজে আগুন দেখে এলাকার লোকজন চিৎকার করতে থাকেন। প্রথমে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করেন। কসবা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে রাত ২টার দিকে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে গ্যারেজে থাকা ১৭টি অটোরিকশা, ৭টি ইজিবাইক ও ১টি মুদি দোকান পুড়ে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

অটোরিকশার মালিক রুবেল মিয়া ও সোহরাব মিয়া জানান, করোনাভাইরাসের আতঙ্কে তারা গাড়ি চালাচ্ছেন না। সেগুলো গ্যারেজে রাখা ছিল। ক্ষয়-ক্ষতির পরিমাণ ১ কোটি টকার মতো হবে।

ক্ষতিগ্রস্তরা স্থানীয় সংসদ সদস্য আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের সহযোগিতা কামনা করেছেন।

কসবার ইউএনও মাসুদ উল আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনির হোসেন ও কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ইউএনও মাসুদ উল আলম জানিয়েছেন, ক্ষতিগ্রস্তদের সহায়তার জন্য আইনমন্ত্রী নির্দেশ দিয়েছেন। তালিকা করে তাদের সহযোগিতা করা হবে।


ব্রাহ্মণবাড়িয়া/রুবেল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়