ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

হোম কোয়ারেন্টাইন সম্পন্নকারীদের সনদ দিচ্ছে সিএমপি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১১, ৫ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হোম কোয়ারেন্টাইন সম্পন্নকারীদের সনদ দিচ্ছে সিএমপি

করোনা সংক্রমণ রোধে বিদেশ থেকে ফিরে হোম কোয়ারেন্টাইন সম্পন্নকারীদের সনদপত্র প্রদান করছে চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)।

রোববার (৫ এপ্রিল) পর্যন্ত প্রায় দুই শতাধিক ব্যক্তি হোম কোয়ারেন্টাইন সম্পন্ন করে নগর পুলিশের সনদ গ্রহণ করেছেন। বর্তমানে চট্টগ্রামে আরো ১৬৪ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার মাহবুবুর রহমান নিজে উপস্থিত থেকে কোয়ারেন্টাইন সম্পন্নকারীদের ধন্যবাদ জানিয়ে তাদের হাতে সনদ তুলে দেন। এছাড়া, নগরীর বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারাও নিজ নিজ থানা এলাকায় কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের পুলিশ কমিশনারের পক্ষে সনদ প্রদান করেন।

চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার মাহবুবুর রহমান রাইজিংবিডিকে জানান, করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে চট্টগ্রাম মহানগরী এলাকার যে সকল সম্মানিত নাগরিক রাষ্ট্রের নির্দেশ মেনে যথাযথভাবে হোম কোয়ারেন্টাইন সম্পন্ন করেছেন এবং চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বিদেশ ফেরত যে সকল সদস্য হোম কোয়ারেন্টাইন সম্পন্ন করেছেন তাদেরকে সম্মান ও ধন্যবাদ জানিয়ে সনদপত্র প্রদান করা হচ্ছে।

বিশেষ করে কোয়ারেন্টাইন সম্পন্নকারীদের উৎসাহিত করতে এবং কোয়ারেন্টাইনে থাকা অন্যরা যাতে কোয়ারেন্টাইনের শর্ত মেনে ঘরে অবস্থান করেন সেই উৎসাহ যোগাতেই এই বিশেষ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। নগরীর ১৬ থানায় এখন পর্যন্ত ২ শতাধিক কোয়ারেন্টাইন সম্পন্নকারী ব্যক্তিকে সনদ প্রদান করা হয়েছে। এর মধ্যে নগর পুলিশের ২৫ জন সদস্য রয়েছেন।

 

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়