ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টাঙ্গাইলে ৫শত চিকিৎসককে পিপিই দিলো ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৪, ৫ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টাঙ্গাইলে ৫শত চিকিৎসককে পিপিই দিলো ওয়ালটন

নভেল করোনাভাইরাস ছড়িয়েপড়া ঠেকাতে সবাইকে যখন ঘরে থাকার নির্দেশ দেওয়া হচ্ছে, তখনও জীবনের ঝুঁকি নিয়ে মানুষের চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছেন চিকিৎসকরা। নিজেদের নিরাপত্তার কথা ভুলে হাসপাতালে তারা স্বাস্থ্যসেবা দিয়ে যাচ্ছেন। এই সকল  চিকিৎসকদের স্বাস্থ্য সুরক্ষা ও নিরাপত্তা নিশ্চিত করতে দেশব্যাপী সব সরকারি হাসপাতালে চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদের জন্য ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিচ্ছে ওয়ালটন।

এরই অংশ হিসেবে টাঙ্গাইল জেলায় ৪৯৯ জন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীর পিপিই দেওয়া হয়।

আজ রোববার (৫ এপ্রিল) সকালে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে কর্মরত তিন শতাধিক চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীর জন্য পিপিই দেয় ওয়ালটন।

হাসপাতালের পরিচালক (ডিডি) ড. সদুরুদ্দিন ও এমও ড. মনিরা পারভীনের হাতে পিপিই তুলে দেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. ছানোয়ার হোসেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান আনসারী, ওয়ালটন গ্রুপের উপপরিচালক অনুপ কুমার সাহা, সিনিয়র সহকারী পরিচালক ফজলুর রহমান, রাইজিংবিডির টাঙ্গাইলের নিজস্ব প্রতিবেদক শাহরিয়ার সিফাত ও সাভারের ওয়ালটন প্লাজার সহকারী পরিচালক শাহীন শিকদার প্রমুখ।

টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ছাড়াও জেলার আটটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ১৭টি ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের কর্মস্থলে গিয়ে ১৯৯টি পিপিই তুলে দেন ওয়ালটনের কর্মকর্তারা।

এর মধ্যে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০টি, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২৪টি, ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৭টি, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৪টি, ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৪টি, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৩টি, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৩টি, মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৮টি, জেলা শহরের ধলেশ্বরী হাসপাতালে ৪টি, ব্যুরো বাংলাদেশ হাসপাতালে ৮টি ও সদর উপজেলার ১৭টি ইউনিয়নের চিকিৎসকদের মাঝে ১টি করে পিপিই দেওয়া হয়।

 

সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়