ঢাকা, বুধবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

আয়েনার বাড়িতে খাদ্য নিয়ে ইউএনও হাজির

জয়পুরহাট সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০৫ ৪:৩৩:০৬ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০৫ ৪:৩৩:০৬ পিএম

জয়পুরহাট পৌর শহরের তাঁতীপাড়া বস্তিতে অনাহারে থাকা সেই জিয়ারুল হোসেন ও আয়না বেগম দম্পতির ঘরে খাদ্যসামগ্রী নিয়ে হাজির হয়েছেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিল্টন চন্দ্র রায়।

রোববার (৫ এপ্রিল) দুপুরে ইউএনও নিজে তাঁতীপাড়া বস্তিতে গিয়ে আয়না বেগমের হাতে এসব খাদ্য সহায়তা তুলে দেন।

খাদ্য সহায়তার মধ্যে ছিল-১০ কেজি চাল, ২ কেজি আলু, হাফ কেজি ডাল, লবণ ও একটি সাবান।

এর আগে রোববার সকালে দেশের জনপ্রিয় অনলাইন নিউজি পোর্টাল রাইজিংবিডিতে ‘৩ দিন চুলাত আগুন জ্বলেনি, শশা খ্যায়ে আচি’ শিরোনামে খবর প্রকাশিত হয়। এরপর তা সঙ্গে সঙ্গে ইউএনও মিল্টন চন্দ্র রায়ের দৃষ্টি আকর্ষন করে।

এ বিষয়ে ইউএনও মিল্টন চন্দ্র রায় বলেন, ‘সকালে রাইজিংবিডিতে প্রকাশিত এই এলাকার এমন খবর আমাকে বেশ নাড়া দেয়। সঙ্গে সঙ্গে আমি রাইজিংবিডির ওই প্রতিনিধির সঙ্গে যোগাযোগ করি। এরপর দুপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে ওই অসহায় নারীকে খাদ্য সহায়তা দিয়ে আসি। একই সঙ্গে ওই বস্তির অন্য আরো অসহায় মানুষের খোঁজখবর নিয়েছি। পর্যায়ক্রমে এসব অসহায় মানুষদের সহযোগিতা করা হবে। করোনা পরিস্থিতিতে না খেয়ে কেউ থাকবে না। সবার বাড়ি খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হবে।’

এসময় ইউএনও রাইজিংবিডিকে ধন্যবাদ জ্ঞাপন করে জানান, রাইজিংবিডি সব সময় অসহায় ও ছিন্নমূল মানুষকে নিয়ে কথা বলে। তাদের জন্য আমাদের কাজ আরো সহজ হয়ে যায়। আমরা চাই রাইজিংবিডি আরো বেশি বেশি সমাজের প্রান্তিক, অসহায় ও দরিদ্র মানুষের কথা বলুক।

এদিকে, খাদ্য সহায়তা পেয়ে আয়না বেগম ও জিয়ারুল হোসেন দম্পতির মুখে হাসি ফুটে ওঠে।

এ বিষয়ে আয়না বেগম জানান, দেশে এখনো ভাল মানুষ আছে। যারা এই অভাবের দিনে আমাদের সাহায্য করলেন তাদের আল্লাহ ভাল করবেন। তাদের জন্য আমার এই বাচ্চা মেয়েটা পেট ভরে দুবেলা ভাত খেতে পারবে। আপনাদের জন্য আমরা দোয়া করি।


শামীম/বুলাকী

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : জয়পুরহাট, রাজশাহী বিভাগ
ট্যাগ :