ঢাকা, রবিবার, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

জ্বর-শ্বাসকষ্ট নিয়ে নারীর মৃত্যু, ৫ বাড়ি লকডাউন

চাঁদপুর সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০৫ ৭:০৪:০৫ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০৫ ৭:০৪:০৫ পিএম

চাঁদপুরের মতলবের দুর্গাপুর ইউনিয়নের মুন্সিরকান্দি গ্রামে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে জুলেখা বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

এ ঘটনায় শনিবার সকাল থেকে ৫টি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

একাধিক সূত্রে জানা গেছে, জুলেখা বেগম তিনদিন আগে নারায়ণগঞ্জ থেকে নিজ বাড়িতে ফেরেন। এরপর তিনি জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। আর এই অসুস্থতা নিয়েই তিনি আগের দিন এলাকায় ঘোরাফেরা করেছেন। শুক্রবার রাতে ঘরের ভেতর তার মৃত্যু হয়। প্রতিবেশীরা ভোরে বিষয়টি জানতে পেরে স্থানীয় থানা পুলিশকে অবহিত করে। পরে পুলিশের সহায়তায় লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুসরাত জাহান মিথেন রাইজিং বিডিকে জানান, সিভিল সার্জনের নির্দেশে ওই নারীর নমুনা সংগ্রহ করে ইতোমধ্যে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। প্রতিবেদন না আসা পর্যন্ত ৫ বাড়ির ২০-২৫ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে।

চাঁদপুর জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান রাইজিং বিডিকে বলেন, ‘আমরা ওই নারীর মৃত্যুর খবর পেয়েছি। লাশটি আমরা নিয়ম অনুযায়ী পিপিই (ব্যক্তিগত সুরক্ষাসামগ্রী) পরিয়ে দাফনের নির্দেশ দিয়েছি। আর উপজেলা প্রশাসন নির্দেশনা অনুযায়ী লাশটি দাফনের ব্যবস্থা করেছে।’

জয়/মাহি

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : চাঁদপুর, চট্টগ্রাম বিভাগ