ঢাকা, শুক্রবার, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

সরকারি নিদের্শনা অমান্য করায় দুই জনকে অর্থদণ্ড

কক্সবাজার প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০৫ ৭:৪২:১৭ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০৫ ৭:৪২:১৭ পিএম

করোনাভাইরাস মোকাবিলায় সরকারের দেওয়া নিদের্শনা অমান্য করে কক্সবাজারের টেকনাফে ব্যবসা প্রতিষ্ঠান খোলায় এক ব্যবসায়ীকে ১০ হাজার টাকা এবং অকারণে ঘুরাঘুরি করায় একজনকে ১০ হাজার টাকা অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (৫এপ্রিল) বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদেরকে এই জরিমানা করেন।

টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুহা. আবুল মনসুর এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় উপস্থিত ছিলেন, টেকনাফ নৌবাহিনীর কন্টিজেন্ট লে. কমান্ডার তৌকির আহমেদ, হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, থানা পুলিশের এসআই নাজিম উদ্দিন ভূঁইয়া ও আনসার সদস্যরা প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্টেট আবুল মনসুর বলেন, সরকারি নির্দেশনা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দায়ে হ্নীলা হোয়াব্রাংয়ের আলী আকবরের ছেলে দলিল লেখক মোহাম্মদ ইলিয়াছ মিন্টুকে ১০ হাজার টাকা ও অকারণে ঘুরাঘুরি করায় হ্নীলা মিনা বাজারের মৃত বদিউর রহমানের ছেলে মোহাম্মদ ইউছুপকে ১০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।

তিনি আরও বলেন, রোহিঙ্গা ক্যাম্প এলাকায় ও স্থানীয় জনসমাগম পরিহার করে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং মানুষকে ঘরে থাকা নিশ্চিত করতে মাইকিং করার পাশাপাশি স্থানীয়দের মাঝে সচেতনতা তৈরীতে বিভিন্ন প্ল্যাকার্ড প্রদর্শন ও লিফলেট বিতরণ করা হচ্ছে। এ যৌথ টাস্কফোর্সের অভিযান অব্যাহত থাকবে।


কক্সবাজার/সুজাউদ্দিন রুবেল/সাজেদ

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : কক্সবাজার, চট্টগ্রাম বিভাগ