ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

২ জনের লাশ উদ্ধার, আইসোলেশনে মুক্তিযোদ্ধার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৪, ৬ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
২ জনের লাশ উদ্ধার, আইসোলেশনে মুক্তিযোদ্ধার মৃত্যু

চট্টগ্রাম মহানগরীতে কাজে বের হয়ে সড়কেই ঢলে পড়ে মারা গেছেন দুই ব্যক্তি। এদের মধ্যে নগরীর চকবাজার এলাকায় মারা গেছেন একজন রিকশাচালক এবং টাইগারপাস এলাকায় মারা গেছেন একজন গার্মেন্টস কর্মকর্তা।

এছাড়া চট্টগ্রাম জেনারেল হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে আইসোলেশনে থাকা একজন মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে।

সোমবার (৬ এপ্রিল) সকাল থেকে বিকেলের মধ্যে পৃথকভাবে এই তিনজন মারা যান।

নগরীর খুলশী থানার এসআই দেলোয়ার হোসেন জানান, থানার আওতাধীন টাইগার পাস এলাকায় গার্মেন্টস ফ্যাক্টেরিতে কর্মস্থলে যাওয়ার পথে আকস্মিকভাবেই জ্ঞান হারিয়ে সড়কে লুটিয়ে পড়েন সেলিম উদ্দিন। খবর পেয়ে পুলিশ ও পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।

চকবাজার থানার ইন্সপেক্টর (তদন্ত) রিয়াজ উদ্দিন চৌধুরী জানান, নগরীর চকবাজার এলাকায় সড়কে পড়ে থাকা এক রিকশাচালকের লাশ উদ্ধার করে পুলিশ।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, সোমবার বিকেল সাড়ে ৩ টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে করোনার লক্ষণ নিয়ে আইসোলেশনে থাকা আলিম উল্লাহ নামের একজন মুক্তিযোদ্ধা মারা গেছেন। তার মৃত্যুর আগেই নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছিল। এখনো তার ফলাফল আসেনি। করোনা পরীক্ষার ফলাফল পাওয়ার ভিত্তিতে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


চট্টগ্রাম/রেজাউল/মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়