ঢাকা, বৃহস্পতিবার, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

করোনা আক্রান্ত সেজেও শেষ রক্ষা হলো না

পাবনা প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০৬ ৮:৩৩:৫৬ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০৬ ৮:৫৭:০৪ পিএম

গ্রেপ্তার এড়াতে নিজেকে করোনা আক্রান্ত রোগী হিসেবে পুলিশের কাছে জাহির করেন এক এজাহারভুক্ত আসামি। করোনা আক্রান্ত রোগীকে গ্রেপ্তার করা নিয়ে বিড়ম্বনায় পড়ে যায় পুলিশ। পরে সব আতঙ্ক উপেক্ষা করে আসামিকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

পাবনার চাটমোহর পৌর সদরের বালুচর মহল্লায় রোববার (৫ এপ্রিল) রাত এগারোটার দিকে এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত সোলায়মান হোসেন ওই মহল্লার মৃত বারু প্রামানিকের ছেলে। তিনি দুটি মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামি।

চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, সোলায়মান দীর্ঘদিন ধরে পলাতক থাকার পর সম্প্রতি নিজ বাড়িতে ফিরে আসে। গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে গ্রেপ্তার করতে পুলিশ তার বাড়িতে অভিযানে যায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে সোলায়মান বাড়ির ভেতর থেকে নিজেকে করোনা রোগী দাবি করে পুলিশকে চলে যেতে বলেন। এরপর তিনি নিজেকে প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমামের আত্মীয় পরিচয় দিয়ে উল্টো থানা পুলিশের বিরুদ্ধে মামলা করারও হুমকি দেন। পুলিশ প্রথমে সিদ্ধান্তহীনতায় ভুগলেও পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

ওসি নাসীর উদ্দিন আরো জানান, আসামি সোলায়মানকে থানায় নেওয়ার পর সে নিজের মুখের মধ্যে বারবার আঙ্গুল ঢুকিয়ে মুখ রক্তাক্ত করে। তাকে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি নাসীর।


শাহীন রহমান/সনি

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : পাবনা, রাজশাহী বিভাগ