ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়া ও আখাউড়ায় ডাক্তারদের পিপিই দিল ওয়ালটন

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৩, ৬ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্রাহ্মণবাড়িয়া ও আখাউড়ায় ডাক্তারদের পিপিই দিল ওয়ালটন

চলমান কোভিড-১৯ পরিস্থিতি মোকাবিলায় জরুরি চিকিৎসাসেবার জন্য চিকিৎসক, নার্সসহ স্বাস্থ্যকর্মীদের সুরক্ষায় ওয়ালটনের পক্ষ থেকে পিপিই দেওয়া হচ্ছে। এর অংশ হিসেবে ২৫০ ব্রাহ্মণবাড়িয়া আধুনিক জেনারেল হাসপাতাল ও ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় অবস্থিত আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের চিকিৎসকদের জন্য ৩৭টি পিপিই দেওয়া হয়েছে।

সোমবার বিকেল ৫টায় ২৫০ শয্যা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের চিকিৎক ডা. মোহাম্মদ সাফিউল্লাহ আরাফাত ও সন্ধ্যা ৬টায় আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. বুশরা ওয়ালটনের ডেপুটি ডিরেক্টর (প্রডাকশন) প্রকৌশলী আপেল মাহমুদের কাছ থেকে পিপিই গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর প্রকৌশলী আশিকুল ইসলাম, সিনিয়র ডেপুটি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর প্রকৌশলী ফারহান সাদিক অনিক।

আপেল মাহমুদ বলেন, করোনাভাইরাসের রোগীদের চিকিৎসা দেওয়ার সময় চিকিৎসকরা যাতে আক্রান্ত না হন, সেই জন্য তাদের সুরক্ষায় ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিয়েছে ওয়ালটন।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্ববধায়ক ডা. মোহাম্নদ শওকত হোসেন রাইজিংবিডিকে বলেন, দেশের এই কোভিড-১৯ করোনা পরিস্থিতিতে ডাক্তারদের সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিয়ে পাশে থাকার জন্য ওয়ালটন গ্রুপকে ধন্যবাধ জানাই।


মাইনুদ্দীন রুবেল/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়