ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

চালভর্তি ট্রাক থেকে হেরোইন উদ্ধার, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৭, ৭ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চালভর্তি ট্রাক থেকে হেরোইন উদ্ধার, গ্রেপ্তার ৩

রাজশাহীতে চালভর্তি একটি মিনি ট্রাকে করে হেরোইন পাচারকালে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় চালের বস্তা থেকে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। 

সোমবার দিবাগত রাতে নগরীর চন্দ্রিমা থানা পুলিশ এই অভিযান চালায়। গ্রেপ্তারকৃতরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কুড়িলবাড়িয়া পিরিজপুর গ্রামের হাসিবুল ইসলামের ছেলে শাহিন আলম ওরফে বেলাল (২৭), পবা উপজেলার বালিয়া গ্রামের মো. রাকিবের ছেলে মো. রবিন (২২) এবং একই এলাকার মো. আলমের ছেলে মো. বিশাল (২০)।

এদের মধ্যে রবিন ট্রাকের চালক। বিশাল হেলপার। আর বেলাল ট্রাকে চাল নিয়ে গাজীপুর যাচ্ছিলেন। আজ মঙ্গলবার (৭ এপ্রিল)  দুপুরে চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুম মনির এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোদাগাড়ী থেকে ট্রাকটি গাজীপুর যাচ্ছিল। এই ট্রাকে চালের বস্তায় হেরোইন পাচারের খবর পেয়ে নগরীর ভদ্রা মোড়ে সেটি থামিয়ে তল্লাশি করা হয়। এ সময় একটি বস্তায় ছয় প্যাকেটে ৫০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। তাই হেরোইন পাচারের অভিযোগে ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, ২৮ বস্তা চালসহ মিনি ট্রাকটি  জব্দ করা হয়েছে। আর এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। গ্রেপ্তার তিন আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

তানজিমুল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়