ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

১২ হাসপাতালে পিপিই দিল ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৮, ৭ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১২ হাসপাতালে পিপিই দিল ওয়ালটন

চলমান করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় জরুরি চিকিৎসাসেবা অব্যাহত রাখতে চিকিৎসক, নার্সসহ স্বাস্থ্যকর্মীদের সুরক্ষায় সারাদেশে ওয়ালটনের পক্ষ থেকে পিপিই দেওয়া হচ্ছে।

এর অংশ হিসেবে ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোনা ও শেরপুরের মোট ১২টি হাসপাতালে চিকিৎসকদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দেওয়া হয়েছে।

সোমবার (৬ এপ্রিল) দুটি গ্রুপে পিপিই হস্তান্তর করে ওয়ালটন। ‘ময়মনসিংহ-১ নম্বর ডিভিশনে’ পাঁচটি হাসপাতাল নির্ধারণ করা হয়। ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ পিস, মুক্তগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০ পিস, জামালপুরের ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ৪৭ পিস, জামালপুর সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১২ পিস এবং শেরপুর জেলা হাসপাতালে ২০ পিস পিপিই হস্তান্তর করে ওয়ালটন।  

এসময় ওয়ালটন গ্রুপের ডেপুটি অপরারেটিভ ডিরেক্টর ইঞ্জিনিয়ার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামনু এবং সিনিয়র ডেপুটি অ‌্যাসিস্ট‌্যান্ট ডিরেক্টর ইঞ্জিনিয়ার মোহাম্মদ মাহবুব আলম উপস্থিত ছিলেন।

‘ময়মনসিংহ-২ নম্বর ডিভিশনে’ সাতটি হাসপাতাল নির্ধারণ করা হয়। চুরখাই সিবিএমসিএইচে ৯৫ পিস, গৌরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ পিস, ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২৩ পিস, নেত্রকোনার কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০ পিস, অতপারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ পিস, ধোবারুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১১ পিস এবং ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২৫ পিস পিপিই হস্তান্তর করে ওয়ালটন।  

এ সময় ওয়ালটন গ্রুপের সিনিয়র ডেপুটি অ‌্যাসিস্ট‌্যান্ট ডিরেক্টর মহিদুর রহমান বাচ্চু এবং অ‌্যাসিস্ট‌্যান্ট ডিরেক্টর ইঞ্জিনিয়ার অরিজত পাল অভীক উপস্থিত ছিলেন।

ওয়ালটনের দেওয়া উপহারে চিকিৎসক এবং নার্সরা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তারা বলেন, ‘কোভিড-১৯ করোনা পরিস্থিতিতে পিপিই খুবই প্রয়োজনীয়। এটি খুবই একটি ভালো উদ্যোগ। এতে চিকিৎসকদের পেশাগত দায়িত্বপালনে অনেক সুবিধা হবে। পিপিই দিয়ে পাশে থাকার জন্য ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ।’


ঢাকা/ইয়াসিন/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়